‘অপহৃত সার্জেন্ট আনোয়ারকে নিশ্বর্তে মুক্তি দিন’

fec-image

পার্বত্য চট্রগ্রাম নাগরিক পরিষদ (পিসিএনপি) চেয়ারম্যান কাজী মো. মুজিবর রহমান বলেন, সেনা সদস্য সার্জেন্ট (অব.) আনোয়ার হোসেনকে পাহাড়ি সশস্ত্র সন্ত্রাসী দল কুকিচিং (কেএনএফ) অপহরণ করেছে, তাঁকে নিশ্বর্তে ছেড়ে দিতে হবে। আমরা সংঘাত চাইনা, শান্তি চায়। পার্বত্য চট্টগ্রামে বান্দরবান জেলা পাহাড়ি-বাঙালিদের মধ্যে একটি সম্প্রীতির বন্ধন ছিল কিন্তু এ সম্প্রীতিকে বিনষ্ট করে আবার অপহরণ ঘুম-খুনে লিপ্ত হয়ে আমাদের সম্প্রীতিতে আগুন জ্বালিয়ে দিয়েছে। শ্রীগরই তাকে মুক্তি না দিলে আমরা কঠোর আন্দোলনে যাবো বলে হুশিয়ার করেন।

শনিবার (২৫ মার্চ) সকাল ১১টায় বান্দরবানে থানচি উপজেলা সদরে রিড সেন্টার প্রাঙ্গনে এক প্রতিবাদ ও মানববন্ধনের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পার্বত্য চট্রগ্রাম নাগরিক পরিষদ (পিসিএনপি) আযোজনের বান্দরবানের থানচি উপজেলায় সার্জেন্ট (অব.) আনোয়ার হোসেনকে পাহাড়ি সশস্ত্র সন্ত্রাসী কেএনএফ গ্রুপের অপহরণের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ ( পিসিএনপির) বান্দরবান জেলা সভাপতি ও আলীকদম উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আবুল কালাম সমাবেশে সভাপতিত্ব করেন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদে (পিসিএনপির) বান্দরবান জেলা সাধারণ সম্পাদক মো. নাসির উদ্দীন, পার্বত্য জেলার কেন্দ্রীয় দপ্তর সম্পাদক মো. শাহজালাল প্রমুখ।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে শতাধিক থানচিবাসী অংশ নেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন