অবসরে যাওয়ার প্রাক্কালে কনস্টেবলকে সুসজ্জিত গাড়িতে বিদায় জানালেন ওসি

fec-image

সরকারি চাকরির নির্দিষ্ট বয়সসীমা শেষ হওয়ায় নাইক্ষ্যংছড়ি থানার পুলিশের কনস্টেবল আব্দুর রশিদ রবিবার (২৮ আগস্ট) অবসরে গেলেন। তিনি পুলিশ বাহিনীতে দীর্ঘ ২৮ বছর সুনামের সঙ্গে কাজ করেছেন।

তার বিদায়বেলাকে স্মরণীয় রাখতে বিশেষ উদ্যোগ নেন নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ ওসি টানটু সাহা। কনস্টেবল আব্দুর রশিদকে সম্মানিত করতে দুপুর ১টার দিকে তাকে বিদায় সংবর্ধনা দেন এবং সুসজ্জিত গাড়িতে করে তার নিজ বাড়িতে পৌঁছানোর ব্যবস্থা করেন।

শুধু তাই নয়, তাকে সম্মাননা স্মারকসহ শুভেচ্ছা উপহার প্রদান করা হয় নাইক্ষ্যংছড়ি থানার পুলিশের পক্ষ থেকে।

এ সময় নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ ওসি টানটু সাহা, ওসি (তদন্ত) মো. শাহাজান, সেকেন্ড অফিসার ইহসানুল হাসান, এসআই রাকিবুল হাসান, এসআই ডীমান বড়ুয়া, এসআই মনির, এসআই মিঠুন সিংহ, এএসআই, ইমাম হোসেন, মিথুন মন্ডল, এএসআই পীযুষ চন্দ্র দাশ, এএসআই জহিরুল ইসলাম, সায়দুল হক, জয়দেব বড়ুয়া, এএসআই মরিয়মসহ পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিদায়ী পুলিশ কনস্টেবল আব্দুর রশিদ তার অভিব্যক্তি প্রকাশ করে বলেন, পুলিশ বাহিনীতে এটি একটি বিরল দৃষ্টান্ত। চাকরিজীবন শেষে সম্মানের সঙ্গে বিদায় নেয়া নিঃসন্দেহে সবার জন্য অত্যন্ত আনন্দের। আজ ওসি টানটু স্যারের এই সুন্দর এবং সুসজ্জিত আয়োজনে নিজেকে ভাগ্যবান মনে করছি।

নাইক্ষ্যংছড়ি থানার পুলিশের দায়িত্বশীল একাধিক কর্মকর্তা বলেন, নাইক্ষ্যংছড়ি থানায় নতুন অফিসার ইনচার্জ টানটু যোগদানের পর এই সম্মানজনক সংবর্ধনার উদ্যোগ গ্রহণ করেন। চাকরির শেষ দিনে অবসরোত্তর ছুটিতে যাওয়া পুলিশ সদস্য আব্দুর রশিদের হাতে ছুটির প্রয়োজনীয় কাগজপত্র ও শুভেচ্ছা উপহার সামগ্রী তুলে দেওয়ার পাশাপাশি তাঁর জন্য গাড়ি সাজিয়ে প্রস্তুত রেখে রবিবার দুপুর ১টার দিকে নাইক্ষ্যংছড়ি থানায় এই সম্মানজনক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করায় আমরা নাইক্ষ্যংছড়ি থানার সকলেই গর্বিত এবং কৃতজ্ঞ।

এছাড়াও নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ ওসি টানটু সাহার এই ব্যতিক্রম উদ্যেগ নেওয়ায় প্রসংশায় ভাসছেন তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন