আওয়ামীলীগ সরকার পাহাড়ে শিক্ষা ও স্বাস্থ্য খাতে ব্যাপক উন্নয়ন করেছে: যতীন্দ্রলাল ত্রিপুরা

1

মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি:

খাগড়াছড়ির সংসদ সদস্য ও পার্বত্য চট্রগ্রাম শরনার্থী বিষয়ক মন্ত্রণালয়ের চেয়ারম্যান যতীন্দ্র লাল ত্রিপুরা (এমপি) বলেন, আওয়ামীলীগ সরকার পাহাড়ে শিক্ষা ও স্বাস্থ্য খাতে ব্যাপক উন্নয়ন করছে। আজকের সুশিক্ষিত ছাত্ররাই আগামী দিনের ভবিষৎ। তাই জ্ঞান অর্জন করে দেশ ও জাতীর নেতৃত্ব দেয়ার মানসিকতা নিয়ে পড়ালেখা চালিয়ে যেতে তিনি শিক্ষার্থীদের অনুরোধ করেন।

আজ সোমবার মানিকছড়িতে ‘কলেজ শিক্ষক হোস্টেল, কোটি টাকার একাডেমিক ভবন-২ ও উপজেলা অডিটরিয়াম’ এর উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

মানিকছড়ির উপজেলা পরিষদে উন্নয়ন বোর্ড কর্তৃক নির্মিত অডিটরিয়ামটির উদ্বোধন শেষে মানিকছড়ি গিরি মৈত্রী ডিগ্রি কলেজে উন্নয়ন বোর্ডের অর্থায়নে নির্মিত শিক্ষক হোস্টেলটি উদ্বোধন করেন। এ সময় তাঁর সাথে ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এম,এ রাজ্জাক, ও কৃষি বিষয়ক সম্পাদক ও মানিকছড়ি সদর ইউপি চেয়ারম্যান মো.আবুল কালাম,  মানিকছড়ি উপজেলা চেয়ারম্যান এম.এ. জব্বার, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদিকা ও ভাইস চেয়ারম্যান শাহিনা আক্তার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো.জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দিন, কলেজ পরিচালনা কমিটির সভাপতি ম্রাগ্য মারমা, অধ্যক্ষ মো. এনামুল হক, ছাত্রলীগ সভাপতি মো.আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক মো. মোস্তফা কামাল প্রমুখ।

উদ্বোধন শেষে কলেজ অডিটরিয়ামে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়। কলেজ পরিচালনা কমিটির সভাপতি ম্রাগ্য মারমা এতে সভাপতিত্ব করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন