আগামী নির্বাচনের জন্য প্রস্তুতি নেয়ার আহ্বান নৌ পরিবহন প্রতিমন্ত্রীর

fec-image

নৌ পরিবহন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মো. খালিদ মাহমুদ চৌধুরী আগামী নির্বাচনের জন্য প্রস্তুতি নেয়ার আহ্বান জানিয়ে সব ষড়যন্ত্র মোকাবেলায় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে বলেছেন।

রোববার (১৩ ফেব্রুয়ারি) বিকালের দিকে সরকারি সফরে খাগড়াছড়ি যাওয়ার পথে মাটিরাঙ্গা পৌছলে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম হুমায়ুন মোরশেদ খান ও সাধারণ সম্পাদক সুবাস চাকমার নেতৃত্বে এক মতবিনিময় সভায় তিনি একথা বলেন।

এসময় মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সসংগঠনের সসর্বস্তরের নেতাকর্মীদের ভালবাসা ও ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন নৌ পরিবহন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী। পরে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য হিরন জয় ত্রিপুরা উত্তরীয় দিয়ে বরন করে নেন।

এ সময় মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম হুমায়ুন মোর্শেদ খান, সিনিয়র সহ-সভাপতি ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য হিরন জয় ত্রিপুরা, সহ-সভাপতি ও মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক সুভাস চাকমা, যুগ্মসম্পাদক ও সাবেক চেয়ারম্যান মো. তাজুল ইসলাম, মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর মো. আলাউদ্দিন লিটন, মাটিরাঙ্গা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সবাপতি বাবুল আহম্মেদ ও উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. তছলিম উদ্দিন রুবেল ছাড়াও আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন