আলীকদমে বিএনপির উদ্যোগে লিফলেট বিতরণ

fec-image

বাংলাদেশ জাতীয়তাবাদী দল, বিএনপির কেন্দ্রীয় কমিটির ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বান্দরবানে আলীকদমে পানবাজার এলাকায় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, জাতীয় নির্বাচনকে ‘ডামি নির্বাচন’ আখ্যায়িত করে তা বাতিলসহ বিভিন্ন দাবিতে লিফলেট বিতরণ ও মিছিল করে উপজেলা বিএনপি।

রবিবার (১৮ ফেব্রুয়ারি) বেলা ১১টায় আলীকদম উপজেলার পানবাজার এলাকার উপজেলা বিএনপির অস্থায়ী দলীয় কার্যালয় থকে একটি সংক্ষিপ্ত মিছিল বের হয়ে পানবাজার এলাকা ঘুরে খাদ্যগুদাম সংলগ্ন গিয়ে শেষ হয়। পরে সেখানে লিফটে বিতরণ করেন বিএনপির নেতারা।

লিফলেট বিতরণ কর্মসূচিতে আলীকদম উপজেলা বিএনপির আহ্বায়ক মাশুক আহমেদ, উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক জুলফিকার আলী ভূট্রো, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শিরিনা আক্তার রোকসানা, উপজেলা যুবদলের আহ্বায়ক মো. ইলিয়াস মিয়া, উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বাক মো. মারুফ উদ্দীন, উপজেলা কৃষক দলের সভাপতি মীর কাসেম ছোট্ট, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব সাদ্দাম হোসেনসহ দলীয় নেতাকর্মীরা অংশ নেন।

লিফলেটে বিতরণের মাধ্যমে বিএনপি দেশবাসীর উদ্দেশে তুলে ধরেন বর্তমান সময়ে ‘দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে এখন বাজারে ঢোকা যায় না। সব কিছুর দাম আকাশ চুম্বি; ফলে এদেশ ও গণতন্ত্রকে বাঁচাতে হবে। যতদিন পর্যন্ত গণতন্ত্র পুনরুদ্ধার ও জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপির পাশে থাকার আহ্বায়ন করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন