আলীকদম ও নাইক্ষ্যংছড়িতে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

fec-image

বান্দরবানের আলীকদম ও নাইক্ষ্যংছড়িতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভার মধ্যে দিয়ে পালিত হয়েছে।

শুক্রবার (১ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় আলীকদম উপজেলা বিএনপির সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে উপজেলা বিএনপির আহ্বায়ক মো. মাশুক আহমেদ ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক জুলফিকার আলী ভুট্টোর নেতৃত্বে পানবাজার টাউন হল প্রাঙ্গন থেকে এক বিশাল বর্ণাঢ্য র‌্যালি বের হয়। উক্ত র‌্যালিটি পান বাজারের প্রধান সড়ক প্রদক্ষিণ করে পানবাজার দলীয় কার্যালয় গিয়ে শেষ হয়।

র‌্যালি শেষে পানবাজার দলীয় কার্যালয়ে সামনে উপজেলা বিএনপি’র আহ্বায়ক মো. মাশুক আহমেদের সভাপতিত্বে ও উপজেলা ছাত্র দলের আহ্বায়ক মো. নুরুল সাফা ভূঁইয়া বাবু’র সঞ্চালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন আলীকদম উপজেলা বিএনপর সিনিয়র যুগ্ম আহ্বায়ক জুলফিকার আলী ভুট্টো, উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও আলীকদম উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শিরিনা আক্তার, ১নং আলীকদম সদর ইউনিয়ন বিএনপি সভাপতি মো আবুল কালাম, সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো. আবু হানিফ সদর ইউনিয়ন বিএনপি, আলীকদম উপজেলা যুবদলের সভাপতি মো. ইলিয়াছ, উপজেলা যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. মারুফ, আলীকদম উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, ৩নং নয়াপাড়া ইউনিয়ন বিএনপি’র আহ্বায়ক মো. ফরিদ উদ্দিনসহ উপজেলা বিএনপির সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এদিকে নাইক্ষ্যংছড়ি উপজেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে ১ সেপ্টেম্বর বিকালে দলীয় কার্যালয়ে, উপজেলা বিএনপির সভাপতি আরেফ উল্লাহ ছুট্টুর সভাপতিত্বে ও সদর ইউনিয়ন বিএনপির আহবায়ক মোহাম্মদ ইউনুছের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্যে রাখেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল আলীম বাহাদুর।

বিশেষ অতিথি ছিলেন যুগ্ম সম্পাদক নুরুল আবছার সোহেল, সাংগঠনিক সম্পাদক মৌ. সুলতানা আহামেদ, বাইশারী ইউনিয়ন বিএনপির আহবায়ক ছিদ্দুর রহমান, সদস্য সচিব আবুল কালাম, সদর ইউনিয়ন বিএনপির সদস্য সচিব জহির আহমেদ, ঘুমধুম ইউনিয়ন বিএনপির যুগ্ম আহবায়ক ফখর উদ্দিন, রশিদ আহমেদ, উপজেলা যুব দলের আহবায়ক আবু সহফিয়ান চৌধুরী সোহেল, সদস্য সচিব আবু কায়ছার, যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম, ছাত্র দলের আহবায়ক জিয়াবুল হক, যুগ্ম আহবায়ক মিজানুর রহমানসহ বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আলীকদম, নাইক্ষ্যংছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন