নাইক্ষ্যংছড়ির তিন ইউপির প্রার্থীদের সাথে প্রশাসনের মতবিনিময়

fec-image

আসন্ন ১৪ অক্টোবর বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার তিন ইউনিয়নে সাধারণ ও একটি ওয়ার্ডে উপ নির্বাচনের প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের নিয়ে নির্বাচনকালীন আইন শৃঙ্খলা ও আচরণ বিধি প্রতিপালন বিষয়ে দিকনির্দেশনা মূলক মতবিনিময় সভা করেছে প্রশাসন।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সকাল ১১টায় উপজেলা পরিষদ হল রুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় প্রার্থীদের মধ্যে কয়েকজন অতীতের নির্বাচন ও বর্তমান হুমকি-ধুমকির অভিযোগ এনে বলেন- ভোটের আগের রাতে কিছু প্রার্থী অসৎ উদ্দেশ্য হাসিলের তৎপরতা চালান। এই বিষয়ে প্রশাসনের সহযোগিতা ও প্রস্তুতি বিষয়ে জানতে চান তাঁরা।

এই প্রসঙ্গে মতবিনিময় সভায় উপস্থিত থাকা উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন কচি বলেন- একটি অবাদ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন আয়োজনের জন্য প্রশাসন নিরলসভাবে কাজ করে যাচ্ছে। কোন ধরনের অন্যায় কাজকে প্রশ্রয় দেবে না প্রশাসন। মানুষের নিরাপদ ভোটাধিকার প্রয়োগের জন্য প্রতিটি ইউনিয়নে ৩ জন করে মোট ৯ জন ম্যাজিস্ট্রেট ও বিজিবি, র‌্যাব, পুলিশ, আনসারের নিরাপত্তা বলয় থাকবে। এরপরও কারো কোন অভিযোগ থাকলে লিখিতভাবে রির্টানিং কর্মকর্তাকে জানানোর আহ্বান জানান তিনি। এসময় নির্বাচন সুষ্ঠু করার জন্য প্রার্থীদের সহযোগিতা কামনা করেন রির্টানিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার আবু জাফর ছালেহ।

এসময় আওয়ামী লীগ সমর্থিত নৌকা প্রতিকের প্রার্থী তসলিম ইকবাল চৌধুরী (নাইক্ষ্যংছড়ি), এ্যানিং মার্মা (সোনাইছড়ি), একেএম জাহাঙ্গীর আজীজ (ঘুমধুম)সহ স্বতন্ত্র প্রার্থী রশিদ আহমদ, নুরুল আবছার, ছালেহ আহমদ, বাহান মার্মা এবং তিন ইউপির মেম্বার ও মহিলা মেম্বার পদপ্রার্থীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: নাইক্ষ্যংছড়ির, প্রশাসনের মতবিনিময়
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন