ইউপি নির্বাচনকে ঘিরে কোন সহিংসতাকে প্রশ্রয় দেয়া হবে না: লে. কর্নেল মো. জিল্লুর রহমান

30.03

সিনিয়র রিপোর্টার:

ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সুষ্ঠু, শান্তিপুর্ণ ও নির্বিঘ্ন করতে কাজ করবে সেনাবাহিনী এমন কথা উল্লেখ করে মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্নেল মো. জিল্লুর রহমান পিএসসি বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে কোন সহিংসতাকে প্রশ্রয় দেয়া হবে না। সহিংসতা সৃষ্টিকারীদের কঠোর হাতে দমন করা হবে বলেও হুশিয়ারী উচ্চারণ করেন তিনি।

বুধবার সকাল ১১টার দিকে মাটিরাঙ্গা জোন সদরে বিশেষ আইন-শৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে জোন অধিনায়ক লে. কর্নেল মো. জিল্লুর রহমান পিএসসি এসব কথা বলেন।

যে কোন উপলক্ষ্যকে সামনে রেখে একটি বিশেষ মহল মাথাচাড়া দিয়ে উঠে উল্লেখ করে তিনি বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে বিশেষ কোন মহলের হুমকি-ধমকিকে উপেক্ষা করে যোগ্য প্রার্থীকে নির্বাচিত করে এলাকার শান্তি-সম্প্রীতি বজায় রাখতে তিনি সকলের প্রতি আহ্বান জানান।

আইন-শৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভায় সহকারী কমিশনার (ভূমি) ইমরুল কায়েস, মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. সাহাদাত হোসেন টিটো, মাটিরাঙ্গা সদর ইউনিয়নের চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা প্রমূখ বক্তব্য রাখেন।

এ সময় অন্যান্যের মধ্যে মাটিরাঙ্গা জোনের পদস্থ সামরিক কর্মকর্তা ছাড়াও মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. তাজুল ইসলাম তাজু, মাটিরাঙ্গা পৌরসভার কাউন্সিলর ও প্যানেল মেয়র মোহামদ আলী, পৌর কাউন্সিলর মো. শহীদুল ইসলাম সোহাগ, মাটিরাঙ্গা ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. আবুল হোসেনসহ স্থানীয় জনপ্রতিনিধি, হেডম্যান-কার্বারী, সাংবাদিক নেতৃবৃন্দ, শিক্ষক প্রতিনিধি ও গণ্যামন্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন