ঈদগাঁহে দুই ডাকাত আটক: অস্ত্র উদ্ধার

fec-image

কক্সবাজার সদরের ঈদগাঁহে ডাকাতির প্রস্তুতিকালে পুলিশের অভিযানে দুই ডাকাত আটক হয়েছে। এ সময়ে অস্ত্রও উদ্ধার হয়।

বুধবার (২৫ সেপ্টেম্বর) রাত পৌনে ২ টার দিকে ঈদগাঁহস্থ ইসলামাবাদ ইউনিয়নের পূর্ব গজালিয়ায় এ অভিযান চলে। আটককৃতরা হল উক্ত ইউনিয়নের পূর্ব গজালিয়ার ইলিয়াস প্রকাশ আবদুর রহমানের ছেলে শাহজাহান প্রকাশ জয়নাল (২৮), অপরজন ঈদগাঁও ইউনিয়নের কালির ছড়া শিয়া পাড়ার নজির হোসেনের ছেলে সিরাজুল হক (২৫)।

পুলিশ সূত্রে জানা যায়, আটককৃত দুইজনসহ আরো ৮/৯ জনের সঙ্গবদ্ধ অপরাধী চক্র ইসলামাবাদ ইউনিয়নের পুর্ব গজালিয়া গ্রামের সাত ঘরিয়া পাড়া কুটির ঝিল নামের একটি ক্ষেত এলাকায় অবস্থান করছে গোপন সংবাদের ভিত্তিতে তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ আসাদুজ্জামানের নেতৃত্বে এসআই আবু বক্কর ছিদ্দিকের সমন্বয়ে পুলিশ দল এলাকাটি ঘেরাও করে ফেলে।

পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যরা পালিয়ে যেতে পারলেও সিরাজ ও শাহজাহানকে আটক করতে সক্ষম হয় পুলিশ। পরে তাদের স্বীকারোক্তি মোতাবেক আস্তানা থেকে দেশিয় তৈরি একটি এলজিসহ ডাকাতি কাজে ব্যবহৃত বিপুল পরিমাণ সরঞ্জাম উদ্ধার করে।

ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ আসাদুজ্জামান জানান, ধৃতরা পেশাদার ডাকাত ও অপহরণকারী চক্রের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন ধরে পাহাড়ে আস্তানা গেড়ে অপহরণ, ডাকাতিসহ নানা অপরাধ করে আসছিল। আটককৃতদের আদালতে সোপর্দের প্রক্রিয়া চলছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন