উখিয়ায় আওয়ামী লীগের সমাবেশ

fec-image

বিএনপির নৈরাজ্য ও অপ রাজনীতির প্রতিবাদে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে উখিয়া উপজেলা আওয়ামী লীগ।

রবিবার (৩০ জুলাই) বিকেলে এ উপলক্ষ্যে নেতাকর্মীদের অংশগ্রহণে একটি মিছিল উখিয়া সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

এর পর উখিয়া স্টেশন চত্বরে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ৪নং রাজাপালং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী।

তিনি বলেন, বিএনপির নৈরাজ্য মোকাবিলায় তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মীরা রাজপথে সবসময় প্রস্তুত আছে।

এসময় প্রধান অতিথির বক্তব্যে কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অভাবনীয় উন্নয়ন হয়েছে। বিএনপি নিজেই এখন তা স্বীকার করছে।

বিশেষ অতিথির বক্তব্যে সাবেক সংসদ সদস্য আব্দুর রহমান বদি বলেন, সাবেক সংসদ সদস্য শাহাজাহান চৌধুরী উখিয়া টেকনাফের ব্যবসায়ীদের বিমানে ভাড়া করে নিয়ে ঢাকায় বিএনপির সমাবেশে আন্দোলন করতে নিয়ে গেছে। তিনি আরও বলেন, আমি যদি নির্বাচন করতে না পারি আমার শালক জাহাঙ্গীর কবির চৌধুরীকে আপনারা নির্বাচিত করবেন।

উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল হুদার সঞ্চালনায় সমাবেশে জেলা আওয়ামী লীগ নেতা এডভোকেট রনজিত দাশ, আবুল মনসুর চৌধুরী, সাবেক ছাত্র নেতা নুরুল আজিম কনক, উপজেলা আওয়ামী লীগ সহ অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, উখিয়া, সমাবেশ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন