উখিয়ায় এনজিও’র গাড়ীর ধাক্কায় রোহিঙ্গা শিশু নিহত

fec-image

উখিয়ার জামতলী রোহিঙ্গা ক্যাম্পে এক এনজিও সংস্থার গাড়ীর ধাক্কায় একজন রোহিঙ্গা শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত শিশুর নাম নাজমুল হাসান (৩)। সে উখিয়ার জামতলী রোহিঙ্গা গ্রামের সৈয়দ আমিনের ছেলে। বুধবার সকাল ১১টায় এ দুঘর্টনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, জামতলী ক্যাম্পে রোহিঙ্গা শিশু নাজমুল হাসান রাস্তা পারাপারের সময় দ্রুত গতিতে একটি এনজিও সংস্থার গাড়ি ধাক্কা দিলে সে মাটিতে পড়ে গিয়ে মারাত্মক জখম প্রাপ্ত হন। এসময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে পাশ্ববর্তী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। প্রত্যক্ষদর্শীরা আরও জানান, গাড়িটি এনজিও সংস্থা ওয়ার্ল্ড ভিশনের বলে ধারণা করা হচ্ছে। যেহেতু দ্রুত বেগে গাড়িটি পালিয়ে যাওয়ায় চিহ্নিত করা সম্ভব হয়নি।

জামতলী রোহিঙ্গা ক্যাম্পের ইনচার্জ (সিআইসি) কাজী ফারুক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গাড়িটি কোন সংস্থার এখনো নিশ্চিত করে বলা যাচ্ছেনা। তবে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন সেবা সংস্থা ওয়ার্ল্ড ভিশনের।

ক্যাম্প পুলিশের এসআই সোহাগের উদ্ধৃতি দিয়ে সিআইসি আরও জানায়, এনজিও সংস্থার গাড়ির ধাক্কায় একজন রোহিঙ্গা শিশুর মৃত্যু হয়েছে বলে তিনি নিশ্চিত করেছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন