উখিয়ায় ট্রাকের গতিরোধ করতে গিয়ে যুবক আহত: সড়ক অবরোধ

fec-image

কক্সবাজার-টেকনাফ (শহীদ এটিএম জাফর আলম) সড়কের উখিয়ার সদর স্টেশনে পেঁয়াজ ভর্তি ট্রাক গতিরোধ করতে গিয়ে চাকার নিচে পড়ে সোনা মিয়া (৩৫) নামের এক যুবকের নাড়ি-ভুড়ি বের হয়ে গেছে। সে উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের হাজিরপাড়া গ্রামের সিকান্দর আলীর ছেলে। আশংখাজনক অবস্থায় তাকে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলেও জীবিত না মৃত এখনো নিশ্চিত করে বলা যাচ্ছেনা।

সোমবার রাত ৮টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। ঘটনার জের ধরে স্থানীয় বিক্ষুব্ধ জনতা সড়ক অবরোধ করে রাখে। পরে রাত ৯টার দিকে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে যান চলাচল স্বাভাবিক করলেও ঘাতক গাড়িটি আটকিয়ে রেখেছে জনতা।

সূত্রে জানা গেছে, টেকনাফ থেকে ছেড়ে আসা কক্সবাজার গামী একটি পেঁয়াজ ভর্তি ট্রাক কুতুপালং স্টেশনে একটি টমটম গাড়ি চাপা দেয়। যার প্রেক্ষিতে উখিয়া স্টেশনে গাড়িটি আটকানোর জন্য কয়েক বিক্ষুব্ধ জনতা ব্যারিকেড দিয়ে গাড়িটি গতিরোধ করার চেষ্টা করে, তখন চালক গাড়িটি নিয়ে দ্রুত গতিতে চলে যাওয়ার সময় চাকার নিচে পড়ে সোনা মিয়ার নাড়ি-ভুড়ি বের হয়ে যায়। তাকে লোকজন উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করলেও তার অবস্থা মারাত্মক ঝুঁকিপুর্ণ বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

ঘটনার পর দীর্ঘ ১ঘন্টা সড়ক অবরোধ করে রাখে স্থানীয় বিক্ষুব্ধ জনতা। এসময় কক্সবাজার-টেকনাফ সড়কে দীর্ঘ যানজট সৃষ্টি হয়। পরে উখিয়া থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে সড়কে যান চলাচল স্বাভাবিক করলেও ঘাতক পেঁয়াজ ভর্তি ট্রাকটি আটক রেখেছে স্থানীয় লোকজন।

উখিয়া থানার অফিসার ইনচার্জ মো. আবুল মনসুর বলেন, বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে এবং ঘটনার ব্যাপারে খবরা খবর নেওয়া হচ্ছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন