উপজাতীয় যুবকের ছুরিকাঘাতে বাঙ্গালী বৃদ্ধ খুন, ঘাতক সন্দেহে আটক ২

খুন

কাউখালী প্রতিনিধি:

রাঙ্গামাটির কাউখালী উপজেলার বেতবুনিয়ায় সন্ত্রাসীদের ছুরির আঘাতে ফজল হক (৬০) নামে এক বৃদ্ধ খুন হয়েছেন। শনিবার বিকেলে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে। হত্যাকান্ডের সত্যতা নিশ্চিত করেছে কাউখালী থানা পুলিশ।

পুলিশ ও স্থানীয় ইউপি সদস্য মিলন কান্তি পালিত জানান, স্থানীয় বাসিন্দা ফজল হক (৬০) গৃহপালিত মুরগি বাজারে বিক্রি করে আনুমানিক বারোশ টাকা নিয়ে দুপুরের দিকে গোদারপাড় থেকে বাড়ী ফিরছিলেন। পথিমধ্যে হলুদিয়া পাড়া নামক স্থানে অজ্ঞাত দুই উপজাতীয় ছিনতাইকারী যুবক গতিরোধ করে টাকা গুলো নেওয়ার চেষ্টা করে। দু’পক্ষের ধ্বস্তাধস্তির এক পর্যায়ে উপজাতী দুই যুবক ফজল হকের গলায় ছুরিকাঘাত করে টাকা নিয়ে পালিয়ে যায়।

রক্তাক্ত অবস্থায় দীর্ঘ সময় পাহাড়ের পাদদেশে পড়ে থাকে। বিকাল তিনটায় স্থানীয় এক ব্যক্তি বাড়ী ফিরছিলেন। রাস্তার পাশে ফজল হককে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে পার্শ্ববর্তী কয়েক জনকে খবর দেয়। পরে স্থানীয়রা মূমুর্ষূ অবস্থায় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সন্ধ্য সাড়ে ছয়টার দিকে অতিরিক্ত রক্তক্ষরনের কারনে তার মৃত্যু হয়।

এ ঘটনায় জড়িত সন্দেহে চেয়ারম্যান ও মেম্বারদের সহযোগীতায় স্থানীয়রা দুই উপজাতী যুবককে আটক করে পুলিশে সপর্দ করে। আটককৃতরা হলো, ১) থুইসি মারমা (২৫), পিতা সুইথুইপ্রু মারমা ও সাইন মারমা (২৬)। আটককৃতরা একই ওয়ার্ডের ডায়লং পাড়া এলাকার বাসিন্দা বলে জানাগেছে।

কাউখালী থানার অফিসার ইনচার্জ মো: আব্দুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনা তদন্ত চলছে। ইউপি চেয়ারম্যান এর সহায়তায় আটককৃতদের জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন