ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে অবৈধ আ’লীগ সরকারে পতন হবেই: ওয়াদুদ ভূইয়া

KPKPUK (1) copy
মোবারক হোসেন:
দেশের মানুষ আজ শান্তিতে নেই। জোর করে অবৈধভাবে সরকার গঠন করে ক্ষমতাকে চিরস্থায়ী করতে একের পর এক কূটকৌশল করে যাচ্ছে। প্রতিনিয়ত সাধারণ মানুষ জুলুম নির্যাতনের শিকার হচ্ছে। এভাবে বেশি দিন ক্ষমতায় থাকতে পারবে না। সেই দিন আর বেশি দূরে নয়, ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে এ অবৈধ আওয়ামীলীগ সরকারের পতন হবেই।

খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলা বিএনপি এবং সহযোগী সংগঠনের উদ্যোগে শুক্রবার দলীয় কার্যালয় প্রাঙ্গণে আয়োজিত এক ইফতার মাহফিল অনুষ্ঠানে সাবেক সংসদ সদস্য পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়া এক টেলিকনফারেন্সে এসব কথা বলেন।

এসময় তিনি সকল নেতা-কর্মীদের ধৈর্য ধরে সময় আসলে প্রতিরোধ গড়ে তোলার আহবান জানান।

এর আগে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা বিএনপির সভাপতি মো: ফোরকান হাওলাদার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো: মোবারক হোসেন।

এছাড়াও ইফতার মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান অংগ্য প্রু মারমা, উপজেলা যুবদল সভাপতি সামশুল ইসলাম, উপজেলা মহিলা দলের সভানেত্রী দেবরানী চাকমা, উপজেলা ছাত্রদল সাধারণ সম্পাদক মো: সুলতার আহমেদ, উপজেলা জিয়া পরিষদ সভাপতি গোলাম মোস্তফা ও কৃষকদল সভাপতি কামাল হোসেন ফারুক।

ইফতার মাহফিলে উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদল ও মহিলাদলসহ বিভিন্ন এলাকা থেকে নেতা-কর্মী অংশ নেন। ইফতার মাহফিলে সকলের জন্য দোয়া ও কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো: হাবিবুর রহমান।

Print Friendly, PDF & Email
Facebook Comment
আরও পড়ুন