কক্সবাজারের নতুন জেলা জজ হলেন শাহীন উদ্দিন

fec-image

কক্সবাজারের নতুন জেলা ও দায়রা জজ পদে মোহাম্মদ শাহীন উদ্দিনকে নিয়োগ দেওয়া হয়েছে। তাঁকে আগামী ২০ আগস্টের মধ্যে বর্তমান কর্মস্থলের জ্যেষ্ঠ কর্মকর্তার নিকট দায়িত্ব হস্তান্তর করে নতুন পদায়ন করা কর্মস্থলে যোগদান করতে বলা হয়েছে।

বুধবার (১৬ আগস্ট) আইন ও বিচার বিভাগের বিচার শাখা-৩ এর উপসচিব (প্রশাসন-১) মোহাম্মদ ওসমান হায়দার স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানা গেছে।

কক্সবাজারে জেলা ও দায়রা জজ পদে নিয়োগ পাওয়া বিচারক মোহাম্মদ শাহীন উদ্দিন বর্তমানে খাগড়াছড়ির জেলা ও দায়রা জজ পদে কর্মরত আছেন। তিনি বিজিএস (জুডিসিয়াল) ১৮তম ব্যাচের একজন সদস্য। তিনি এর আগে কক্সবাজার জেলা জজশিপে যুগ্ম জেলা ও দায়রা জজ পদে দায়িত্ব পালন করছিলেন।

বিচারক মোহাম্মদ শাহীন উদ্দিন চট্টগ্রাম জেলার পটিয়া উপজেলার বাসিন্দা। কক্সবাজারে যোগদান করলে তিনি হবেন কক্সবাজারের ১৭তম জেলা ও দায়রা জজ।

এর আগে গত ১০ আগস্ট কক্সবাজারের ১৬তম সিনিয়র জেলা ও দায়রা জজ মোহাম্মদ ইসমাইল কক্সবাজারের অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক মোহাম্মদ সাইফুল ইলাহী’র কাছে দায়িত্ব হস্তান্তর করে তিনি গত ১৪ আগস্ট আইন ও বিচার বিভাগে সংযুক্ত কর্মকর্তা হিসাবে যোগদান করেন।

সদ্য বিদায়ী কক্সবাজারের সিনিয়র জেলা ও দায়রা জজ মোহাম্মদ ইসমাইল তাঁর দীর্ঘ ৩২ বছরের চাকুরী জীবনের শেষ করে গত ১৫ আগস্ট তিনি অবসর উত্তর ছুটিতে (পিআরএল) যান। তিনি ছিলেন বিজিএস (জুডিসিয়াল) ১০ম ব্যাচের একজন সদস্য।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন