কক্সবাজারে দাম্পত্য কলহে যুবকের আত্মহত্যা

আত্মহত্যা

কক্সবাজার প্রতিনিধি:
কক্সবাজার শহরের বড় বাজার এলাকায় রফিক (২৫) নামে এক যুবক আত্মহত্যা করেছে। বড়বাজার ফুলবাগ সড়ক এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রফিক রামু উপজেলার তেচ্ছিপুল এলাকার মুক্তার আহমদের পুত্র। সে ফুলবাগ সড়ক এলাকায় একটি ভাড়া বাসায় থাকত। রফিক শহরের টেকপাড়ার আলোচিত কামাল চোরা হত্যা মামলার প্রধান আসামী।

নিহতের মা সাজিদা বেগম জানান, গত দুই বছর ধরে রফিক বিয়ে করে শহরের ফুলবাগ সড়ক এলাকায় বউ নিয়ে ভাড়া বাসায় থাকছে। কিন্তু দীর্ঘদিন ধরে তাদের মধ্যে দাম্পত্য কলহ চলে আসছিল। এ নিয়ে প্রায় সময়ই তাদের মধ্যে ঝগড়্ াবিবাদ লেগে থাকত। এরই সূত্র ধরে ছেলে আত্মহত্যা করেছে বলে মায়ের ধারণা।

তিনি আরো জানান, ঘটনার খবর পেয়ে দ্রুত এসে বউকে জিজ্ঞাসা করলে সে জানায় যে, জরুরি কাজে বউ তার বাপের বাড়িতে গিয়েছিল। ওখান থেকে এসে দেখতে পাই রফিক গলায় ওড়না পেচিঁয়ে আত্মহত্যা করেছে। পরে দ্রুত তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে তিনি এটিকে আত্মহত্যা হিসেবে মানতে নারাজ। তার ছেলেকে ষড়যন্ত্র করে হত্যা করা হয়েছে বলে ধারণা তার। তাই এই ঘটনার সুষ্ঠু তদন্ত করে প্রকৃত রহস্য উৎঘাটন করার দাবী জানান তিনি।

কক্সবাজার সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ওয়াহিদুজ্জাম মুরাদ জানান, গলায় ফাঁস লাগিয়ে সে আত্মহত্যা করেছে। হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছিল।

সদর মডেল থানার উপ-পরিদর্শক জয়নাল জানান, ঘটনার খবর পেয়ে হাসপাতালে গিয়ে প্রাথমিকভাবে তদন্ত করা হয়েছে। পরিবারের দাবী অনুযায়ী মনে হচ্ছে এটি একটি আত্মহত্যা। তারপরও লাশ ময়না তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। তদন্ত রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন