কক্সবাজারে হেরোইন ও অস্ত্র উদ্ধার, মাইটিভির প্রতিনিধিসহ আটক ৪

20120310183002
স্টাফ রিপোর্টার, কক্সবাজার:
কক্সবাজার শহরের একটি বাড়িতে অভিযান চালিয়ে ১ কেজি ৬০ গ্রাম হেরোইন, ২ রাউন্ড কার্তুজ, ১ টি রামদা ও নগদ ১ লক্ষ ৭০ হাজার ৪ শত টাকা উদ্বার করেছে র‌্যাপিড অ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব-৭) এর একটি। এসময় আটক করা হয়েছে মাই টিভির কক্সবাজার প্রতিনিধি সৈয়দ মোহাম্মদ শাকিল (৩৪) ও তার স্ত্রী চিহ্নিত মাদক ব্যবসায়ী ঊষা রাখাইন সহ ৪ জনকে।

শুক্রবার গভীর রাতে কক্সবাজার শহরের মাছ বাজারঘাটা পূর্ব রাখাইন পাড়ার ঊষা রাখাইনের বাড়িতে এ অভিযান চালানো হয়। আটকদের বিরুদ্ধে মাদক ও অস্ত্র আইনে মামলা করে শনিবার বেলা ১২ টার দিকে কক্সবাজার সদর থানায় সোর্পদ করা হয়েছে। আটক অপর ২ জন হল, একই এলাকার মার্ছেল রাখাইন ( ৩২ ) ও তপন মিত্র ( ৫০) ।

কক্সবাজারস্থ র‌্যাব-৭ এর ক্যাম্পে কর্মকর্ত এএসপি সাজেদুর রহমান জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১ কেজি ৬০ গ্রাম হেরোইন, ২ রাউন্ড কার্তুজ, ১ টি রামদা ও নগদ ১ লক্ষ ৭০ হাজার ৪ শত টাকা সহ এ ৪ জনকে আটক করা হয। এর মধ্যে মাই টিভির কক্সবাজার জেলা প্রতিনিধি সৈয়দ মোহাম্মদ শাকিল ও তার স্ত্রী রাখাইন এর বিরুদ্ধে মাদক আইনে একাধিক মামলা রয়েছে। আটকদের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে পৃথক ২ টি মামলা দায়ের করে কক্সবাজার সদর থানায় সোপার্দ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন