দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন

কক্সবাজার-১ আসন: জনপ্রতিনিধিদের হত্যার হুমকিসহ সশস্ত্র মহড়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন

fec-image

কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের হাতঘড়ি প্রতীকের প্রার্থী মেজর জেনারেল (অবসরপ্রাপ্ত) সৈয়দ মোহাম্মদ ইবরাহিম পক্ষে প্রচার-প্রচারণায় অংশ গ্রহণ করায় জনপ্রতিনিধিদের বিরুদ্ধে মিথ্যা প্রচারণা ও হত্যার হুমকিসহ সশস্ত্র মহড়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে জনপ্রতিনিধিরা।

বুধবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যা ৫টার দিকে চকরিয়া পৌরশহরে ধানসিঁড়ি রেস্তোরাঁ হলরুমে চকরিয়া ও পেকুয়া উপজেলার জনপ্রতিনিধির আয়োজনে এ সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য দেন, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি আলহাজ্ব ফজলুল করিম সাঈদী ও সুরাজপুর-মানিকপুর ইউপি চেয়ারম্যান আজিমুল হক আজিম।

সংবাদ সম্মেলনে পেকুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, পেকুয়া উপজেলা নারী ভাইস চেয়ারম্যান উম্মে কুলসুম মিনু, বদরখালী ইউপি চেয়ারম্যান নুরে হোছাইন আরিফ, মগনামা ইউপি চেয়ারম্যান ইউনুছ চৌধুরী, রাজাখালী ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম সিকদার বাবুল, বিএমচর ইউপি চেয়ারম্যান এস এম জাহাঙ্গীর আলম, কাকারা ইউপি চেয়ারম্যান সাহাব উদ্দিন উদ্দিন, লক্ষ্যারচর ইউপি চেয়ারম্যান আওরঙ্গজেব বুলেট, চিরিংগা ইউপির সাবেক চেয়ারম্যান জসিম উদ্দিন, পূর্ব বড় ভেওলার সাবেক চেয়ারম্যান ইব্রাহিম খলিলসহ বিভিন্ন ইউপি চেয়ারম্যান ও পৌরসভার কাউন্সিলর উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান বলেন, নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল মতে আগামী ৭ জানুয়ারি জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনে সংসদ সদস্য প্রার্থী হিসেবে বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান সৈয়দ মোহাম্মদ ইবরাহিম হাতঘড়ি প্রতীক নিয়ে নির্বাচন করে যাচ্ছেন। চকরিয়া ও পেকুয়া উপজেলার জনপ্রতিনিধিরা হাতঘড়ি প্রতীকের পক্ষে প্রচার-প্রচারণায় অংশ নেওয়ায় তাদের বিরুদ্ধে মিথ্যা প্রচারণা চালানোর পাশাপাশি ট্রাক গাড়ি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী বর্তমান এমপি জাফর আলম ও তার পক্ষের স্বশস্ত্র বাহিনী কর্তৃক অবৈধ অস্ত্রের প্রদর্শনসহ, হামলা, গুম ও হত্যার হুমকি প্রদর্শনরত থাকায় এবং আমাদেরকে নিয়ে বাংলাদেশ নির্বাচন কমিশনে বানোয়াট ও তথ্য প্রমাণবিহীন হয়রানিমূলক অভিযোগ দিয়ে সরকারের ও নির্বাচন কমিশনের সুনামক্ষুন্ন করার প্রতিবাদে এ সংবাদ সম্মেলন করা হয়েছে।

তিনি আরো বলেন, চকরিয়ায় যারা চিহ্নিত অবৈধ অস্ত্রধারী ও সন্ত্রাসী, নির্বাচনের সুষ্ঠু পরিবেশকে নসাৎ করার পায়তারা চালাচ্ছে তাদের দ্রুত আইনের আওতায় আনার জন্য নির্বাচন কমিশন ও আইনশৃঙ্খলা বাহিনীর প্রতিও জোর দাবী জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন