মানিকছড়িতে ধর্ষণের অভিযোগে একজন আটক

fec-image

খাগড়াছড়ির মানিকছড়িতে ১৪ বছর বয়সী কিশোরীকে ধর্ষণের অভিযোগে মো. হাবিবুর রহমান প্রকাশ হাফিজ (১৯) নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দিবাগত রাতে উপজেলার বড়বিল এলাকায় ভিকটিমের নানির বাড়িতে ধর্ষণের ঘটনা ঘটে।

আটক হাবিবুর মানিকছড়ি উপজেলার পান্নাবিল ভোলাইয়াপাড়া এলাকার বাসিন্দা মো. ওমর ফারুকের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ভিকটিম তার নানির বাড়িতে বসবাস করতেন। ঘটনার এক সপ্তাহ পূর্বে ভিকটিমের সাথে মানিকছড়ি ডিসি পার্কে পরিচয় হয় অভিযুক্ত হাবিবুরের। সেই সূত্র ধরে গত ২৫ ডিসেম্বর রাতে ভিকটিম তার নানির বাড়িতে একলা থাকার সুযোগে ভিকটিমকে ভয়ভীতি ও প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে চলে যায় হাবিব। একইভাবে ২৬ ডিসেম্বর মঙ্গলবার রাতে আবারও ভিকটিমের নানির বাড়িতে গিয়ে ভিকটিমকে ধর্ষণাকালে আশপাশের লোকজন হাবিবুরের উপস্থিতি টের পেলে সে দৌঁড়ে পালিয়ে যায়।

এ ঘটনা পর ভিকটিমের মামা বাদী হয়ে অভিযুক্তের বিরুদ্ধে বুধবার (২৭ ডিসেম্বর) থানায় ধর্ষণের মামলা দায়ের করলে পুলিশ স্থানীয়দের সহযোগিতায় অভিযুক্তকে আটক করে।

মানিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইকবাল উদ্দিন জানান, ভিকটিমের মামা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। বুধবার কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে ও গ্রেফতার আসামিকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, ধর্ষণ, মানিকছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন