দীঘিনালায় কিশোরীকে ধর্ষণের পর হত্যার অভিযোগে তিনজন আটক

fec-image

খাগড়াছড়ির দীঘিনালায় ধর্ষণের পর শ্বাসরোধ করে এক কিশোরীকে হত্যার অভিযোগে তিনজনকে আটক করেছে দীঘিনালা থানা পুলিশ।

মঙ্গলবার (৫ মার্চ) ভোরে দীঘিনালার ১ নম্বর মেরুং ইউনিয়নের রশিকনগর খেলার মাঠে থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ।

জানা যায়, গতকাল সোমবার রাতে নিহত ওই কিশোরী মাহফিল শোনার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে হয়। পরে আর বাড়ি না ফেরায় মাহফিলের মাইকে নিখোঁজ ঘোষণার পর স্থানীয়রা রশিকনগর খেলার মাঠে তার লাশ দেখতে পান। পরে পুলিশে খবর দেওয়া হয়।

পরে স্থানীয়দের তথ্যের ভিত্তিতে মঙ্গলবার ভোরে ৩ যুবককে আটক করে পুলিশ। আটককৃতরা হলেন, একই গ্রামের ইয়াসিন, সোহাগ ও শুক্কর।

কিশোরীর বাবা আব্দুস সোবহান বলেন, আমার মেয়ে মাহফিল শুনতে সন্ধ্যা ৭টায় বাড়ি থেকে বেরিয়ে যায়। রাতে আর বাড়ি ফেরেনি। পরে মাহফিলের মাইকে ঘোষণা শুনে গ্রামের খেলার মাঠে মেয়ের লাশ পড়ে থাকতে দেখেছি। পারিবারিক শত্রুতা থেকে এ ঘটনা ঘটেছে। আটক ব্যক্তিদের সঙ্গে আমার মামলাও চলছে। তারাই এ ঘটনা ঘটিয়েছে। দেড় বছর আগে ওই পরিবারের ভয়ে আমার ২ মেয়ে পড়াশোনা বাদ দিয়েছিল। তবু আমার মেয়ের শেষ রক্ষা হলো না। আমি এর সুষ্টু তদন্ত ও বিচার চাই।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল হক বলেন, এ বিষয়ে মামলার রুজু চলমান। ঘটনাটি মধ্যরাতে ঘটেছে। পুলিশ লাশ উদ্ধারের পর স্থানীয় তথ্যের ভিত্তিতে তিনজনকে আটক করেছে। তাদের থানায় জিজ্ঞাসাবাদ চলছে। ঘটনার মূল রহস্য বের করার চেষ্টা চলছে। প্রাথমিকভাবে সন্দেহ, কিশোরীকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের পর বিস্তারিত বলা যাবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, দীঘিনালা, ধর্ষণ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন