রামুতে কলেজ ছাত্রী হামলায় অভিযুক্ত মাদক সম্রাট বিদ্যুৎ বড়ুয়া কারাগারে

fec-image

কক্সবাজারের রামুতে কলেজ ছাত্রীসহ দুজনকে হামলার ঘটনায় গ্রেফতার হয়েছে মাদক সম্রাট বিদ্যুৎ বড়ুয়া আপ্পি। সে রামু উপজেলার ফতেখাঁরকুল ইউনিয়নের হাইটুপী গ্রামের মনিন্দ্র বড়ুয়ার ছেলে। তাঁর বিরুদ্ধে আরও তিনটি মাদক মামলা রয়েছে। ইতিপূর্বে বিদ্যুৎ বড়ুয়া মাদক মামলায় আটক হয়েছিলেন।

জানা গেছে, চলতি বছরের ৬ জুন হাইটুপি এলাকায় একটি বসত বাড়িতে সন্ত্রাসী হামলা চালান বিদ্যুৎ বড়ুয়া আপ্পি ও তার সহযোগীরা। ওই হামলায় গৃহকর্তা নিলাশ বড়ুয়া ও তার ভাগনি রামু কলেজের ছাত্রী পারিশা বড়ুয়া গুরুতর আহত হন। এ ঘটনায় আহত ছাত্রী পারিশা বড়ুয়ার মা আলোমিতা বড়ুয়া বাদী হয়ে রামু থানায় মামলা দায়ের করেন। মামলায় প্রধান হামলাকারী বিদ্যুৎ বড়ুয়া আপ্পিসহ ৬ জনকে অভিযুক্ত করা হয়।

বুধবার (২৭ ডিসেম্বর) কক্সবাজার বিজ্ঞ সিনিয়র জুড়িসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সশরীরে উপস্থিত হয়ে জামিনের আবেদন জানান বিদ্যুৎ বড়ুয়া আপ্পি। এসময় বিজ্ঞ বিচারিক হাকিম তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ প্রদান করেন।

এলাকাবাসী ক্ষোভ প্রকাশ করে জানান, বিদ্যুৎ বড়ুয়া আপ্পি চিহ্নিত মাদক ব্যবসায়ী হওয়া সত্ত্বেও হাইটুপী সংঘ জ্যোতি বৌদ্ধ বিহারের উপদেষ্টা পরিচয় দিয়ে প্রভাব বিস্তার করে এলাকায় রমরমা মাদক ব্যবসাসহ অসামাজিক ও সন্ত্রাসী কার্যকলাপ চালিয়ে আসছিলো। বিদ্যুৎ বড়ুয়া আপ্পি তার বড় ভাই সাবেক ইউপি সদস্য সন্তোষ বড়ুয়ার ইন্ধনে এসব অপকর্ম সংগঠিত করে আসছে। কলেজ ছাত্রীসহ দুজনের উপর সন্ত্রাসী হামলায় দায়েরকৃত মামলায় সন্তোষ বড়ুয়া ৩ নং আসামী। সন্তোষ বড়ুয়াসহ এ মামলার ৪ জন আসামী বর্তমানে জামিনে রয়েছে।

এদিকে মামলার বাদী আলোমিতা বড়ুয়া জানিয়েছেন, মামলা দায়েরের পর এবং ৪ জন আসামী জামিনে মুক্তি পেয়ে তাকে মামলা প্রত্যাহারের জন্য প্রতিনিয়ত হুমকি-ধমকি দিয়ে যাচ্ছে। এ কারণে তিনি চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অপরাধ, আইন আদালত, কারাগার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন