চকরিয়ায় পুলিশের এসআইসহ তিন সদস্যকে কুপিয়ে জখম: আটক ১৪

fec-image

কক্সবাজারের চকরিয়ায় অস্ত্রধারী অপরাধীকে আটকের চেষ্টাকালে দুর্বৃত্তদের হামলায় এসআইসহ তিন পুলিশ সদস্য আহত হয়েছে। এসময় দুর্বৃত্তরা এক পুলিশ সদস্যের অস্ত্র ছিনিয়ে নেয়। এ ঘটনায় জড়িত সন্দেহে ১৪ জন নারী-পুরুষকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২৫ এপ্রিল) মধ্যরাতে চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের মোহছনিয়াকাটা এলাকায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহফুজুল ইসলাম।

আহত পুলিশ সদস্যরা হলেন, চকরিয়া থানার এসআই শামীম আল হাসান, কনস্টেবল তারিকুল ইসলাম ও কনস্টেবল মোহাম্মদ মামুন। তবে আটকদের নাম ও পরিচয় জানা যায়নি।

আহতদের বরাতে মাহফুজুল ইসলাম বলেন, ‌‌‘মঙ্গলবার মধ্যরাতে চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের মোহছনিয়াকাটা এলাকায় পুলিশের একটি দল টহল দিচ্ছিল। এসময় সড়কের পাশে ধারালো দা ও আগ্নেয়াস্ত্রসহ এক ব্যক্তিকে দেখতে পেয়ে পুলিশ সদস্যরা আটকের চেষ্টা চালায়। এতে লোকটি ধাওয়া খেয়ে স্থানীয় গ্রামের ভিতর ঢুকে পড়ে। পরে পুলিশ সদস্যরা ওই অস্ত্রধারীকে আটকের জন্য অভিযানে নামে। এসময় ৪০ থেকে ৫০ জন লোক সংঘবদ্ধ হয়ে পুলিশের উপর হামলা চালায়। লুট করা হয় এক পুলিশ সদস্যের অস্ত্র এবং দুর্বৃত্তদের হামলায় তিন পুলিশ সদস্য আহত হন।

পুলিশ সুপার মোহাম্মদ মাহফুজুল ইসলাম বলেন, ‘খবর পেয়ে পুলিশের অতিরিক্ত সদস্য ঘটনাস্থলে পৌঁছে হামলায় জড়িতদের গ্রেপ্তারে অভিযান চালায়। এতে ঘটনায় জড়িত সন্দেহে ১৪ জন নারী-পুরুষকে আটক করা হয়েছে। পরে আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে হয়। এসময় কর্তব্যরত চিকিৎসক আহতদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন।

ঘটনায় জড়িতদের চিহ্নিত করে গ্রেপ্তার এবং পুলিশ সদস্যদের ছিনিয়ে নেওয়া অস্ত্র উদ্ধারে পুলিশ অভিযান চালাচ্ছে বলেও জানা যায়।

নিউজটি ভিডিওতে দেখুন:

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অপরাধ, আটক, কক্সবাজার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন