পরীক্ষার হল থেকে বের হয়েই শুনলেন বাবার মৃত্যুর খবর

fec-image

কক্সবাজারের উখিয়ায় এসএসসি পরীক্ষার হল থেকে বের হয়েই ছেলে শুনলো তার বাবাকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। আপন চাচাতো ভাই সালামত উল্লাহর হাতে খুন হন তার বাবা ছৈয়দ করিম।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) উখিয়ার ইনানীতে এমন মর্মান্তিক হত্যাকাণ্ড ঘটে। তার বাড়ি জালিয়াপালং ইউনিয়নের উত্তর নিদানিয়া এলাকায়।

নিহতের ছোট ভাই জানান, আমার ভাইয়ের ছেলে এখনো এসএসসি পরীক্ষার হলে পরীক্ষা দিচ্ছে। সে জানেও না তার বাবাকে খুন করে মেরে ফেলা হয়েছে। পরীক্ষার হল থেকে বের হলেই জানতে পারবে।

পরিবার সূত্রে জানা যায়, ছৈয়দ করিম একজন ব্যবসায়ী। তার তিন ছেলে মেয়ে। বড় মেয়ের বিয়ে হয়েছে। বড় ছেলে এসএসসি পরীক্ষা দিচ্ছে। আরেক ছেলে ৭ম শ্রেণিতে পড়ে।

নিহতের ভাই জানান, কোন শত্রুতা ছাড়াই বিনা কারণে দোকান থেকে বাসায় যাওয়ার পথে ছুরি মেরে তাকে হত্যা করা হয়। তবে বছর দুয়েক পূর্বে কিছুটা পারিবারিক দ্বন্দ্ব ছিলো বলে জানান ছৈয়দ করিমের ছোট ভাই।

নিহতের স্বজনরা জানান, ছুরি দিয়ে আঘাত করার পর তাকে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে য়াওয়ার পথেই তার মৃত্যু হয়।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শামীম হোসেন জানান, কি কারণে এ খুনের ঘটনা ঘটেছে পুলিশ তা নিশ্চিত নয়। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ছালামত উল্লাহ’র স্ত্রীর সঙ্গে ছৈয়দ করিমের পরকীয়া রয়েছে এমন সন্দেহে এ ঘটনা ঘটেছে।

ঘটনায় জড়িত ব্যক্তিকে গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছ রয়েছে বলে জানান ওসি শামীম হোসেন।

তিনি জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অপরাধ, কক্সবাজার, হত্যাকাণ্ড
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন