কক্সবাজার-১ আসনে হাতঘড়ির মাঠে আওয়ামী লীগ নেতারা

fec-image

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনে বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান ও হাতঘড়ি মার্কার প্রার্থী মেজর জেনারেল (অব.) সৈয়দ মোহাম্মদ ইব্রাহিমকে আনুষ্ঠানিকভাবে সমর্থন জানিয়ে মাঠে নেমেছে জেলা উপজেলা আওয়ামী লীগসহ অঙ্গ সংগঠনের নেত্রীবৃন্দ।

শনিবার (২৩ ডিসেম্বর) চকরিয়া আবাসিক মহিলা কলেজ মিলনায়তনে জেলা আওয়ামী লীগ আয়োজিত এক অনুষ্ঠানে এ সমর্থনের ঘোষণা দেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী।

ফরিদুল ইসলাম চৌধুরী সভায় বলেন, আগামী ৭ জানুয়ারি ব্যালট বিপ্লবের মাধ্যমে হাতঘড়ি মার্কাকে বিজয়ী করে সন্ত্রাস ও ডাকাতমুক্ত চকরিয়া পেকুয়া গড়ে তোলা হবে।

তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী সৈয়দ মুহাম্মদ ইব্রাহিম বীর প্রতীক তথা হাতঘড়ির পক্ষে কাজ করার নির্দেশ দিয়েছেন। তাই আমরা জেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মী সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করে তাকে বিজয়ী করব ইনশাআল্লাহ। তিনি একজন অত্যন্ত সৎ, দক্ষ ও গ্রহণযোগ্য মানুষ। এলাকার সাধারণ মানুষ তাকে অত্যন্ত ভালোবাসে। তাই ৭ জানুয়ারি ব্যালট বিপ্লবের মাধ্যমে হাতঘড়ি মার্কাকে বিজয়ী করবে এই জনপদের মানুষ।

বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর সৈয়দ মুহাম্মদ ইব্রাহিম জানান, নির্বাচিত হলে চকরিয়া পেকুয়ার মানুষকে অত্যাচার, জুলুম, সন্ত্রাস, চাঁদাবাজ, দখলদার ও ডাকাতের হাত থেকে মুক্ত করবেন।

তিনি অভিযোগ করে বলেন, তার নেতাকর্মীদেরকে হুমকি ধমকি ও শারীরিক নির্যাতন করছে প্রতিপক্ষ লোকজন। বিভিন্ন জায়গায় তার পোস্টার ছিড়ে পেলা হচ্ছে বলে অভিযোগ তুলেছেন। তাই সুস্থ নির্বাচনের স্বার্থে তিনি আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতা চান।

জেনারেল ইব্রাহিম আরো বলেন, এই আসনে যেহেতু নৌকার প্রার্থী নেই। তাই তিনি আওয়ামী লীগের নেতাকর্মী ও সমর্থকের ভোট পাবেন। এ জন্য তিনি প্রধানমন্ত্রী এবং আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা এবং দলের নেতাদের ধন্যবাদ জানান।

সৈয়দ মুহাম্মদ ইব্রাহিমের সমর্থনে চকরিয়া, পেকুয়া ও মাতামুহুরি আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সঙ্গে জেলা আওয়ামী লীগ এ মতবিনিময় সভার আয়োজন করে। এতে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী। বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল করিম, জেলা আওয়ামী লীগ নেতা জিয়াউদ্দিন চৌধুরী, উপজেলা চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী, চকরিয়া পৌর মেয়র আলমগীর চৌধুরীসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতারা।

এদিকে ইতিমধ্যে পেকুয়ার মগনামা হাই স্কুল মাঠে একপথসভা করে মগনামা ইউনিয়নবাসীকে সাড়া জাগিয়ে তুলেছেন। তিনি চকরিয়া ও পেকুয়া উপজেলায় একটি করে অফিস উদ্বোধন করেছেন। চকরিয়া উপজেলা নিবার্চনী প্রধান করেছেন উপজেলা চেয়ারম্যান ফজলুল করিম সাইদী ও পেকুয়ায় প্রধান করেছেন উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলমকে। পেকুয়া চকরিয়ায় হারধম প্রচার-প্রচারণা চালাচ্ছেন হাতঘড়ির প্রার্থীর।

উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বলেন, পেকুয়া চকরিয়ার মানুষ জাফরের দমনপীড়ন থেকে মুক্তি পেতে হাতঘড়ি মার্কায় বিপুল ভোটে জয়যুক্ত হবেন ইনশাআল্লাহ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, কক্সবাজার-১ আসন, দ্বাদশ সংসদ নির্বাচন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন