ভোট দেয়ায় রাঙামাটিতে অপহৃত ৩ জনকে দু’দিন পর উদ্ধার

fec-image

দ্বাদশ জাতীয় সংসদীয় নির্বাচনে রাঙামাটিতে আওয়ামী লীগের প্রার্থী দীপংকর তালুকদারের পক্ষে কাজ করার দায়ে জেলার কাউখালী উপজেলার দুর্গম কলমপতি ইউনিয়নের বড় আমছড়ি এলাকা থেকে অপহৃত আওয়ামী লীগের ৩ কর্মীকে দু’দিন পর উদ্ধার করেছে নিরাপত্তা বাহিনী।

বুধবার (১০ জানুয়ারি) ভোরে বিশেষ অভিযান পরিচালনা করে তাদের উদ্ধার করা হয়।

উদ্ধার হওয়া আওয়ামী লীগের ৩কর্মী হলেন, চাখিয়াই মং মারমা (২২), বাদো মারমা (৩০) এবং চিংথোয়াই প্রু মারমা। তারা সকলে উপজেলার কলমপতি ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগ কমিটির সদস্য।

কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজীব চন্দ্র কর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, উদ্ধার তিন যুবককে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে এ ঘটনায় কোনো মামলা দায়ের করা হয়নি।

উল্লেখ্য, গত ৮ জানুয়ারি দুর্গম কলমপতি ইউনিয়নের বড় আমছড়ি এলাকা থেকে আওয়ামী লীগের ৩কর্মীকে অপহরণ করে পাহাড়ের সশস্ত্র সংগঠন প্রসীত খীসার নেতৃত্বাধীন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট’র (ইউপিডিএফ) সশস্ত্র সন্ত্রাসীরা। এর আগে দ্বাদশ সংসদীয় নির্বাচনে কাউখালী উপজেলার কলমপতি ইউনিয়নের তিনটি কেন্দ্র ভোট শূন্য ছিল। ভোট গ্রহণে অংশ না নিতে স্থানীয়দের প্রাণনাশের হুমকি দিয়েছিলো সশস্ত্র সংগঠন ইউপিডিএফ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অপহৃত, আওয়ামী লীগ, রাঙামাটি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন