অপহরণের ৬ ঘন্টা পর উদ্ধার

সাজেকে অপহৃত ঢাবি শিক্ষার্থী উদ্ধার

fec-image

সাজেকের শিজকছড়া থেকে অপহরণের ৬ ঘন্টা পর উদ্ধার হলো ঢাকা বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের মাস্টার্সের চাকমা শিক্ষার্থী।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) রাতে এমন তথ্য নিশ্চিত করেছেন, পুলিশ সুপার মীর আবু তৌহিদ।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, মঙ্গলবার সোয়া ৭ টার পরে সাজেকের সীমান্তবর্তী উদয়পুর সড়ক থেকে চাকমা শিক্ষার্থীকে উদ্ধার করা হয়।

সাজেক ইউনিয়নের চেয়ারম্যান অতুলাল চাকমা ঘটনার সত্যতা নিশ্চিত করেজানান, সাজেকের উদয়পুর সীমান্ত সড়কের ৯০ ডিগ্রী এলাকা থেকে তাকে উদ্ধার
করা হয়েছে।

এই উদ্ধার অভিযানে পুলিশ, বিজিবি ও সেনাবাহিনী যৌথভাবে উদ্ধার তৎপরতা চালিয়েছেন।

পুলিশ সুপার মীর আবু তৌহিদ বলেন, অপহৃত চাকমা শিক্ষার্থীকে সাজেক এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। বর্তমানে চাকমা শিক্ষার্থী তার বাবা-মা আছেন।

তিনি বলেন, তাদেরকে সাজেক থানায় নিয়ে আসা হচ্ছে। পরবর্তীতে আইননানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাজেকে উপজাতীয় সন্ত্রাসী কর্তৃক চাকমা শিক্ষার্থীকে অপহরণ করার মুহূর্ত

 

উল্লেখ্য, বুধবার (৬ সেপ্টেম্বর) দুপুর ১টার দিকে দীঘিনালা-সাজেক সড়কের শিজকছড়ার সাজেন্ট কামাল চত্বর এলাকা থেকে ওই শিক্ষার্থীকে অপহরণ করা হয়েছিল।

চাকমা শিক্ষার্থী ঢাকা বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগে মাস্টার্সে অধ্যায়নরত বলে জানা গেছে। তিনি রোকেয়া হলের আবাসিক ছাত্রী। চাকমা শিক্ষার্থী খাগড়াছড়ি জেলা সদরের শীতেজ বিকাশ চাকমার মেয়ে।

জানা যায়, চাকমা শিক্ষার্থী কয়েকজন বন্ধুকে নিয়ে পর্যটকবাহী গাড়িতে করে খাগড়াছড়ি থেকে সাজেক পর্যটন এলাকায় বেড়াতে যাচ্ছিলেন। এ সময় অতর্কিত তাদের গাড়ি আটকিয়ে শিক্ষার্থীকে অস্ত্রের মুখে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায় একদল দুর্বৃত্ত। কী কারণে তাকে অপহরণ করা হয়েছে, তা বিস্তারিত জানা যায়নি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অপহৃত, উদ্ধার, চাকমা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন