কাপ্তাইয়কে মৌজার আওতায় আনা হবে : দীপংকর তালুকদার

fec-image

জননেত্রী শেখ হাসিনার কারণে কাপ্তাইয়ের প্রতিটি ইউনিয়নে উন্নয়ন হয়েছে। আবার নির্বাচিত তাহলে কাপ্তাই ইউনিয়নকে মৌজার আওতায় আনা হবে। আমরা সব সময় আপনাদের পাশে আছি এবং থাকব।

মঙ্গলবার (২জানুয়ারি ) বিকাল ৩টায় কাপ্তাই ৪ নং কাপ্তাই ইউনিয়নের নতুনবাজার সংলগ্ন আনন্দমেলা ঘাটে নির্বাচনী প্রচারনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ২৯৯ নং সংসদীয় আসনের আওয়ামী লীগের নৌকা প্রতীক দীপংকর তালুকদার একথা বলেন।

৪নং ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজী সামসুল ইসলাম আজমীরের সভাপতিত্ব ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আকতার আলমের সঞ্চালনায় রাঙামাটি জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মফিজুল হক, জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মো. হানিফ, কাপ্তাই উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংসুই ছাইন চৌধুরি, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি প্রকৌশলী থোয়াই চিং মং মারমা,সহ সভাপতি দীপ্তিময় তালুকদার, প্রকৌশলী আবদুল লতিফ, কাজী মাকসুদুর রহমান বাবুল, সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিল,সাবেক ছাত্রলীগ সভাপতি এম নুর উদ্দিন সুমন,ফরহাদ হোসেন (বর্তমান সভাপতি),ইউনিয়ন যুবলীগ সম্পাদক জাহাঙ্গীরসহ রাঙামাটি জেলা, কাপ্তাই উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের দলীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।এসময় দলের ,অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও কয়েক হাজার মহিলা পুরুষ উপস্থিত ছিলেন। সভায় নৌকার দীপংকর তালুকদার সকাল ৮টা হতে চিৎমরম ইউনিয়ন,কাপ্তাই ইউনিয়ন বিউবো প্রজেক্ট এলাকা ও বিকাল ৪টায় গণসংযোগ করে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, সংসদ নির্বাচন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন