কবিতা চত্বর এলাকা থেকে গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

fec-image

কক্সবাজার সৈকতের কবিতা চত্বর এলাকা থেকে মুন্না হাসান আমিন (২৫) নামে গুলিবিদ্ধ এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার ভোররাতে তার মরদেহ পাওয়া গেছে বলে দাবি করেছে পুলিশ। এ সময় অস্ত্র, গুলি, ছোরা, কার্তুজ জব্দ হয়েছে এবং মুন্না হাসান তালিকাভুক্ত শীর্ষ ছিনতাইকারী বলেও দাবি করা হয়।

মুন্না হাসান মহেশখালীর শামলাপুর বারিয়াপাড়ার মৃত আবুল বশরের ছেলে। দীর্ঘদিন ধরে সে কক্সবাজার শহরে বাস করছিল।

কক্সবাজার সদর মডেল থানার (ওসি) শাহজাহান কবির জানান, গত ৪ জানুয়ারি শহরের সার্কিট হাউজের সামনে ইমরুল নামে এক কলেজছাত্রের হাত-পায়ের রগ কেটে ছিনতায় করে মুন্না হাসান আমিনসহ তার সাঙ্গপাঙ্গরা। এ ঘটনায় মুমূর্ষ অবস্থায় ইমরুলকে চিকিৎসা দেয়া হচ্ছে। ঘটনার পর থেকে পুলিশ ছিনতাইকারীদের ধরতে অভিযানে নামে। এর তিনদিনের মাথায় কবিতা চত্বর এলাকায় অজ্ঞাতনামা লাশের খবর পায় পুলিশ। এ সময় ঘটনাস্থল গিয়ে অস্ত্র, গুলি, ছোরা, কার্তুজসহ মরদেহটি উদ্ধার করে নিয়ে আসা হয়। পরবর্তীতে মরদেহটি মোস্ট ওয়ান্টেড ছিনতাইকারী মুন্না হাসানের বলে সনাক্ত হয়।

ওসি আরো জানান, ৪ জানুয়ারি মুন্না হাসান ও তার সঙ্গীয় ছিনতাইকারীরা কলেজছাত্র ইমরুল ও তার ভাইয়ের সাথে একই ইজিবাইকে (টমটম) উঠে। টমটমটি সার্কিট হাউজ এলাকায় পৌঁছালে যাত্রীবেশী তাদের আরেক সহযোগী সংকেত দেয়। এসময় ৪-৫জন ছিনতাইকারী গাড়িটি আটকে ইমরুলকে উপর্যুপরি হাত ও পায়ে ছুরিকাঘাত করে। একপর্যায়ে ইমরুল ও তার ভাইয়ের কাছে থাকা মোবাইল ও নগদ টাকা নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারীরা।

কক্সবাজার সদর থানা সূত্র জানায়, ছিনতাইকারী মুন্না হাসান আমিনের নামে শুধু কক্সবাজার থানায় বিভিন্ন অপরাধে ৪টি মামলা রয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: মরদেহ উদ্ধার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন