করোনা টিকা: কাপ্তাইয়ে প্রথম টিকা নিলেন বিজিবি অধিনায়ক

fec-image

কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রথম করোনার টিকা নিলেন কাপ্তাই ৪১ বিজিবির অধিনায়ক লে. কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ। রোববার (৭ ফেব্রুয়ারি) সকাল ১০টায় এ টিকা প্রদান করা হয়।

এইসময় কাপ্তাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মফিজুল হক, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাসুদ আহমেদ চৌধুরী, চন্দ্রঘোনা খ্রিস্টিয়ান হাসপাতালের পরিচালক ডা. প্রবীর খিয়াং, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা শশাঙ্ক চাকমা, উপজেলা স্বাস্থ্য বিভাগের করোনার ফোকাল পারসন ডা. ওমর ফারুক রনি, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শাহাদাত হোসেন চৌধুরী, কাপ্তাই প্রেসক্লাব সভাপতি কবির হোসেন, উপজেলা স্যানেটারি পরিদর্শক মোঃ. ইলিয়াছ উপস্থিত ছিলেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাসুদ আহমেদ চৌধুরী জানান, রবিবার প্রথমদিনে করোনার টিকা নিলেন বিজিবি অধিনায়ক লে. কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ এবং এরপর টিকা নিলেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শাহাদাত হোসেন চৌধুরী।

উপজেলা স্বাস্থ্য বিভাগের করোনার ফোকাল পারসন ডা. ওমর ফারুক রনি জানান, প্রথমদিন বেলা ৩টা পর্যন্ত সর্বমোট ৫৯ জনকে টিকা প্রদান করা হয়েছে, তৎমধ্যে ১১ জন মহিলা এবং ৪৮ জন পুরুষ। প্রথম ধাপে ৬০০ জনকে করোনার টিকা প্রদান করা হবে বলেও তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন