কাচালং নদীতে শামুক খুঁজতে গিয়ে পানিতে ডুবে রুপশী চামকার মৃত্যু

fec-image

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার কাচালং নদীতে শামুক খুঁজতে গিয়ে পানিতে ডুবে রুপশী চাকমা (২৭) নামে এক তরুণীর মৃত্যু হয়েছে।

সোমবার (১৪ মার্চ) দুপুর ৩টায় বাঘাইছড়ি পৌরসভার ৫ নং ওর্য়াডের পদ্যপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন। নিহত তরুণী রুপশী চাকমার বাবা রাজা কুমার চাকমা বলেন তার মেয়ে দুই সহপাঠীর সাথে কাচালং নদীর পাড়ে শামুক খুঁজে ফেরার পথে পা পিছলে নদীতে পরে তলিয়ে যায়।

পরে সহপাঠীদের আত্মচিৎকারে স্থানীয় পাহাড়ি ও বাঙ্গালী যুবকরা এগিয়ে এসে জাল ও নৌকার সাহায্যে দুই ঘন্টা চেষ্টা চালিয়ে মৃত অবস্থায় উদ্ধার করে। উদ্ধার কাজে অংশ নেয়া অমর জীবন চাকমা ও আজগর আলী অভিযোগ করেন নদীতে অপরিকল্পিত ভাবে বালু উত্তোলনের ফলে নদীতে বড় বড় খাঁদের তৈরি হয়েছে। আর এমনি খাঁদে পরে রুপশী চাকমা তলিয়ে গেছে।

বাঘাইছড়ি থানার উপ-পুলিশ পরিদর্শক (এস,আই) ইমাম বলেন, আমরা সংবাদ পেয়ে নদীর পাড়ে ছুটে যাই এবং মরদেহ উদ্ধার ময়নাতদন্তের জন্য সুরতহাল প্রতিবেদন তৈরি করি তবে রুপশী চাকমার বাবার লিখিত আবেদনের পরিপ্রেক্ষিতে মানবিক বিবেচনায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন