কাপ্তাইয়ে জেলা পরিষদ সদস্যকে গণসংবর্ধনা

THOING copy
কাপ্তাই প্রতিনিধি:
রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য প্রকৌশলী থোয়াইচিং মারমা কাপ্তাই হতে নির্বাচিত হওয়ায় চিংমরম ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণের পক্ষ হতে শুক্রবার বিকাল ৫টায় চিৎমরম বৌদ্ধ বিহার রেস্ট হাউজ প্রাঙ্গণে গণসংবর্ধনা দেওয়া হয়।

গণসংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নেথোয়াই মারমা। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, নবনির্বাচিত জেলা পরিষদ সদস্য থোয়াইচিং মারমা। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সুব্রত বিকাশ তংচঙ্গ্যা, প্রকৌঃ ও ইউপি চেয়ারম্যান আবদুল লতিফ, ইউপি চেয়ারম্যান বিপ্লব মারমা, হেডম্যান কেসিংমং মারমা, উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক ইব্রাহীম খলিল, মাকসুদুর রহমান মুক্তার, সাংগঠনিক সম্পাদক কাজী মাকসুদুর রহমান বাবুল।

এছাড়া সংবর্ধনা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংবর্ধনা কমিটির সদস্য সচিব মংসুইপ্র মারমা, ইউপি সদস্য চিম্বুসাই মারমা ও কেজোমং চৌধুরীসহ প্রমুখ।

চিংমরম ইউনিয়নের শিক্ষক, ব্যবসায়ী, হেডম্যান, কার্বারী, ইউপি সদস্য, মুসলিম পাড়া, মসজিদ কমিটিসহ বিভিন্ন অঙ্গসংগঠনের পক্ষ হতে এ সংবর্ধনা প্রদান করা হয়।

প্রধান অতিথি জেলা পরিষদ সদস্য থোয়াইচিং মারমা বলেন, আমাকে আজ যে গণসংর্বধনা প্রদান করা হয়েছে আমি তা কখনও ভুলবো না। আমি আপনাদের সেবায় কাজ করে যাব।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন