কাপ্তাইয়ে টিসিবি’র পণ্য বিক্রয়ের উদ্বোধন 

fec-image

রাঙামাটি কাপ্তাই উপজেলার ৫ ইউপিতে ৭ হাজার ১২৯ জন কার্ডধারী টিসিবির পণ্য সুবিধা পাবে। পবিত্র রমজান মাস উপলক্ষে  সারাদেশে ন্যায় কাপ্তাইয়ে  সাশ্রয়ী মূল্যে টিসিবি’র পণ্য  বিক্রয় শুরু করা হয়েছে।

রোববার (২০ মার্চ) সকাল ১১টায়  কাপ্তাইয়ের ১নম্বর চন্দ্রঘোনা ইউপির কলাবাগান  এলাকায়  টিসিবি’র পণ্য অনুষ্ঠানিক ভাবে  বিক্রি উদ্বোধন করা হয়েছে। উদ্বোধন করেন কাপ্তাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মফিজুল হক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান।

এসময় চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রুহুল আমিন,  ট্যাগ অফিসার  ফজলে রাব্বি, কেপিএম সিবিএ সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চুও  ইউনিয়ন পরিষদের সদস্যরা উপস্হিত ছিলেন।

কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান বলেন এ কার্যক্রমের মাধ্যমে স্বল্প আয়ের মানুষ পবিত্র রমজান মাসে কিছুটা হলেও স্বস্তি পাবে। এবং উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. রুহুল আমিন  জানান, প্রথম দিন ১নম্বর চন্দ্রঘোনা ইউপি  ৫২২জন ন্যায্য মূল্যে ২ লিটার তৈল, ২ কেজি চিনি ও ২কেজি ডাল ক্রয় কার্ড অনুযায়ী পণ্য ক্রয় করেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন