রমজান উপলক্ষে রাজস্থলীতে টিসিবি’র পণ্য বিক্রয় শুরু 

fec-image

পবিত্র রমজান মাস উপলক্ষে ২০ মার্চ থেকে সারাদেশে ১ কোটি নির্দিষ্ট উপকারভোগীদের কাছে সাশ্রয়ী মূল্যে টিসিবি’র সয়াবিন তেল, চিনি এবং মসুর ডাল বিক্রয় শুরু করা হয়েছে। এর অংশ হিসেবে রোববার (২০ মার্চ) রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলার ২ নং গাইন্দ্যা ইউনিয়নে টিসিবি'র পণ্য বিক্রি শুরু হয়৷

২ নং গাইন্দ্যা ইউনিয়নের উপজেলা রেষ্ট হাউজ প্রাঙ্গনে রোববার এই বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন রাজস্থলী উপজেলা নির্বাহী কর্মকর্তা শান্তনু কুমার দাশ। এসময় ২ নং গাইন্দ্যা ইউপি চেয়ারম্যান পুচিংমং মারমা, ৫ নং ওয়ার্ড মেম্বার নুরুল আলম। ২ নং গাইন্দ্যা ইউনিয়নে দায়িত্বরত ট্যাগ অফিসার উপজেলা সমাজ সেবা কর্মকর্তা জিয়া উদ্দিন উপস্হিত ছিলেন।

প্রতি কার্ডধারী তার কার্ডের বিপরীতে ২ লিটার সয়াবিন তেল, ২ কেজি চিনি ও ২ কেজি মসুর ডাল টিসিবি নির্ধারিত মূল্যে কিনতে পারবেন বলে জানান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. আবু হেলাল। প্রথমদিন (রবিবার) রাজস্থলী উপজেলার ২ নং গাইন্দ্যা ইউপির নির্ধারিত ১২ শত ৬৩ জন কার্ডধারীকে এই পণ্য দেওয়া হবে। তার মধ্যে রবিবার ৬৩৯ কে পণ্য দেওয়া হয়েছে। বাকীদের সোমবার যথাসময়ে টিসিবি পণ্য দেওয়া হবে।

এই কার্যক্রমের মাধ্যমে স্বল্প আয়ের মানুষ পবিত্র রমজান মাসে কিছুটা স্বস্তি পাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শান্তনু কুমার দাশ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন