কাপ্তাইয়ে বিধবা নারীর ঝুলন্ত লাশ উদ্ধার: বাড়ি ভাঙচুর

fec-image

কাপ্তাই উপজেলার চিৎমরম ইউনিয়ন পরিষদ থেকে ৯ কিলো মিটার ভিতরে দূর্গম আড়াছড়ি এলাকার চাইহ্লা পাড়ায় (৮নং ওয়ার্ড) থেকে রহস্যজনকভাবে মৃত এক বিধবা নারীর লাশ উদ্ধার করা হয়েছে। লাশ উদ্ধারের আগে এক দল দুর্বৃত্তের হামলায় তার বাড়িঘরও ভাঙচুর করা হয়েছে বলে জানা গেছে। এ নিয়ে রহস্য ঘণীভূত হচ্ছে এটি হত্যা নাকি আত্নহত্যা?

মঙ্গলবার (১৫ অক্টোবর) ভোররাতে চন্দ্রঘোনা থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে মর্গে  পাঠায়। নারীর লাশটির গায়ে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। তার স্বামীর নাম মৃত. মংসুইপ্র মারমা।

এদিকে তার মৃত্যুর আগে কিছু দুর্বৃত্ত হামলা চালিয়ে মহিলাটির বাড়িতে ভাঙচুর করে। পরে রাতে তাকে ঝুলন্ত অবস্থায় নদীর পাড়ের একটি গাছের সঙ্গে পাওয়া যায়। অভিযোগ উঠেছে-তাকে হত্যা করা হয়েছে। সন্ত্রাসী মহলের চাপের ভয়ে ঘটনাটিকে আত্মহত্যা বলে চালাতে চাচ্ছে এলাকাবাসী। এদিকে পুলিশ মরদেহটি উদ্ধার করার পর তার শরীরের বিভিন্ন স্থানে মারপিটের চিহ্নও দেখতে পেয়েছেন।

এ নিয়ে রহস্য আরও দাঁনা বাঁধে যে তার বাড়িতে হামলার পরেই গভীর রাতে নদীর ধারে ঝুলন্ত লাশ পাওয়া ও এ অবস্থায় আত্মহত্যার খবর দিলেও ঘটনাস্থলে পৌঁছাতে পৌঁছাতে মরদেহটি নামিয়ে ফেলে স্থানীয়রা।

লাশ মঙ্গলবার সকালে রাঙ্গামাটি মর্গে পাঠিয়েছে বলে জানালেন চন্দ্রঘোনা থানা অফিসার ইনচার্জ আশ্রাফ উদ্দিন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অফিসার ইনচার্জ, মর্গে
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন