কাপ্তাইয়ে ভলিবল টুর্নামেন্ট

fec-image

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে রাঙ্গামাটি জেলার কাপ্তাই উপজেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে ভলিবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।

সোমবার (২২ ফেব্রুয়ারি) বিকাল ৩টা থেকে ৫টা পর্যন্ত উপজেলা সদর বড়ইছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন রাঙ্গামাটি জেলা পরিষদ সদস্য ও কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ সভাপতি অংসুইছাইন চৌধুরী।

কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি মুনতাসির জাহান এর সভাপতিত্বে ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য মো. ইসমাইল হোসেন এর সঞ্চালনায় এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কাপ্তাই থানার ওসি মো. নাসির উদ্দীন, ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ, ইউপি চেয়ারম্যান চিরঞ্জিত তনচংগ্যা, হেডম্যান থোয়াই অং মারমা ।

স্বাগত বক্তব্য রাখেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বিদর্শন বড়ুয়া, টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহ্বায়ক কাজী মাকসুদুর রহমান বাবুল।

এই সময় চন্দ্রঘোনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক তানভীর আহমেদ ছিদ্দিক, উপজেলা ছাত্রলীগের সভাপতি এম নুর উদ্দিন সুমন, কাপ্তাই প্রেসক্লাব সভাপতি কবির হোসেন, সাধারণ সম্পাদক ঝুলন দত্ত উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য এবং ক্রীড়ামোদী দর্শকরা উপস্থিত ছিলেন।

উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বিদর্শন বড়ুয়া জানান, টুর্নামেন্টে ৮টি দল অংশ নিচ্ছে। প্রথমদিনে ২টি খেলা অনুষ্ঠিত হয়। প্রথম খেলায় বড়ইছড়ি তিবরীজি স্মৃতি সংঘকে ২-১ সেটে পরাজিত করে শিলছড়ি ঈগল স্পোর্টিং ক্লাব এবং দ্বিতীয় খেলায় শিলছড়ি দি রয়েল ক্লাবকে ২-০ সেটে পরাজিত করে কাপ্তাই প্রগতি সংসদ।

খেলা পরিচালনা করেন উপজেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক কাজী মাকসুদুর রহমান বাবুল ও যুগ্ম সম্পাদক মাহাবুব হাসান বাবু। সহযোগী ছিলেন ক্রীড়া সংস্থার অর্থ সম্পাদক বিজয় মারমা, নির্বাহী সদস্য আব্দুল হাই খোকন, মংসুইচাইন চৌধুরী, মোশাররফ হোসেন এবং রাজীব আইচ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: জন্মশতবার্ষিকী, টুর্নামেন্ট, বঙ্গবন্ধু
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন