কাভার্ডভ্যান-সিএনজি মুখোমুখি সংঘর্ষে চালকসহ দুইজন নিহত

fec-image

কক্সবাজার-টেকনাফ শহিদ এটিএম জাফর আলম সড়কে কাভার্ডভ্যান ও সিএনজিচালিত অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। নিহতরা হলেন, উখিয়া টিএন্ডটি এলাকার বাসিন্দা সিএনজি চালক ইমাম হোছন (৩৫) ও নজির আহমদ (৬০)।

এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন নারী-শিশুসহ আরও ৪ জন। তৎক্ষণিক তাদের নাম ঠিকানা পাওয়া যায়নি। বুধবার (১৬ ফেব্রুয়ারি) সকালে মরিচ্যা চেকপোস্টের দক্ষিণে হীরার দ্বীপ এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

এ ঘটনায় কাভার্ড ভ্যান চালককে আটক করেছে হাইওয়ে পুলিশ। নিহতদের লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আহতরা চিকিৎসাধীন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, টেকনাফমুখী একটি কাভার্ডভ্যানের সাথে কক্সবাজারমুখী যাত্রী বোঝাই সিএনজি অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশায় থাকা এক যাত্রী ঘটনাস্থলেই প্রাণ হারান। চালক ও নারী-শিশুসহ চার যাত্রী গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়। হাসপাতালে নেওয়ার পর সিএনজি চালক মারা যান।

রামু তুলাবাগান হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) জয়নাল আবেদীন জানান, খবর পেয়ে তিনি নিজেই ঘটনাস্থলে যান। সেখানে একজনের লাশ পাওয়া যায়। হাসপাতালে নেওয়ার পর আরও একজন মারা যান। দুর্ঘটনা কবলিত গাড়ি দুইটি জব্দ করা হয়েছে। দুমড়ে মুছড়ে গেছে সিএনজি। কাভার্ডভ্যান চালক আটক রয়েছে। ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন