কুতুবদিয়ায় ছুরিকাঘাতে বৃদ্ধ নিহত

fec-image

কক্সবাজারের কুতুবদিয়ায় লবণ মাঠের বিরোধে প্রতিপক্ষের হামলায় জাকের হোছাইন (৯০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছে।

বৃহস্পতিবার (২৬ অকটোবর) সকাল সাড়ে ৮টায় উত্তর ধূরুং পশ্চিম বাখকালী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত জাকের হোছাইন একই গ্রামের মৃত মোখলেসুর রহমানের পুত্র।

স্থানীয় সূত্র জানায়, জাকের হোছাইন ও তার চাচাত ভাইয়ের ছেলেদের সাথে ৮ শতক জমি নিয়ে বিরোধ চলে আসছে। বিরোধী জমি জাকের হোছাইনের দখলে ছিল। বৃহস্পতিবার সকালে একই এলাকার পেছু মিয়ার ছেলে মোঃ সিরাজ, মোঃ আলমগীর, মোঃ জাহাঙ্গীর, মোঃ সরওয়ার জমি দখলে নিতে নিজেরা কাজ শুরু করে, জাকের হোছাইন ও তার ছেলে সহ জমিতে কাজ না করা জন্য বারণ করলে, বৃদ্ধ জাকের হোছাইনকে এলোপাতাড়ি ছুরি মেরে রক্তাক্ত করে পেলে। স্থানীয়রা তাকে উদ্ধার করে নিয়ে কুতুবদিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

প্রত্যক্ষদর্শী সাজ্জাদ হোছাইন জানান, বৃদ্ধ জাকের হোছাইনের বুকে ৪/৫টি ছুরি মেরে রক্তাক্ত করে প্রতিপক্ষরা, তার ছেলের চিৎকার শুনে এগিয়ে গিয়ে দেখি জাকের হোছাইন মাটিতে পড়ে আছে,তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসছি।

কুতুবদিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা বলেন, পুলিশ খবর পেয়ে হাসপাতালে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে, ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন