কুতুবদিয়ায় সুদের টাকা নিয়ে এক ব্যক্তি খুন

fec-image

কুতুবদিয়ায় মাত্র ৫ হাজার টাকার সুদ নিয়ে চাচাতো ভাইয়ের হাতে খুন হলেন বজল করিম। সোমবার( ৪ মে) সকালে উপজেলার আলী আকবর ডেইল হাটখোলা গ্রামে খুনের ঘটনাটি ঘটেছে।

এলাকাবাসি জানান, ওই গ্রামের সৈয়দ আহমদের পুত্র বজল করিম (৪৭) তার চাচাতো ভাই সাহাব উদ্দিনের কাছ থেকে ৫ হাজার টাকা সুদে ধার নেন। সুদের টাকা দিতে দেরী হওয়ায় সোমবার সকাল সাড়ে ৮ টার দিকে উভয়পক্ষে কথাকাটাকাটি সংঘর্ষ শুরু হয়। এক পর্যায়ে বজল করিমের মাথায় প্রচণ্ড লাঠির আঘাত হলে মাটিতে লুটিয়ে পড়ে। আহত হয় আরো ৪ জন। সবাইকে উপজেলা হাসপাতালে নেয়ার পর বজল করিম মারা যায় বলে হাসপাতাল সূত্র জানায়।

এ সময় একই গ্রামের মোতালেবের পুত্র আলাউদ্দিন(২৩), সাহাব উদ্দিন (৩০), নিহতের স্ত্রী রহিমা বেগম (৩৫), বড় ভাই ফজল করিম(৬০) আহত হন।

এরমধ্যে আলাউদ্দিনকে উপজেলা হাসপাতালে ভর্তি করানো হয়। রহিমা বেগমকে রেফার করা হয় জেলা সদর হাসপাতালে।

থানার ওসি মোহাম্মদ দিদারুল ফেরদাউস বলেন, বজল করিম খুনের ঘটনায় জড়িত সন্দেহে আলাউদ্দিন, সাহাব উদ্দিন, তাদের পিতা মোতালেব(৫৫), তার স্ত্রী পুতুন্যা (৪৫) এ চার জনকে আটক করা হয়েছে।

লাশ হাসপাতাল থেকে প্রাথমিক সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণের প্রক্রিয়া চলছে। সুদের টাকা নিয়ে খুনের ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ভাবে জানা গেছে বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কুতুবদিয়া, খুন, সুদ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন