খাগড়াছড়িতে আ’লীগ নেতার বর্বর হামলার শিকার ৬ মাসের অন্তসত্ত্বা রূপালী

IMG_6856

খাগড়াছড়ি প্রতিনিধি:
খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: সুলতানের বর্বর হামলার শিকার হয়ে খাগড়াছড়ি সদর হাসপাতালের বিছানায় যন্ত্রনায় কাতরাচ্ছেন মহালছড়ি উপজেলার সিলেটি পাড়ার সাইদুর রহমানের স্ত্রী ৬মাসের অন্তসত্ত্বা রুপালী বেগম (২৭)। নিজের জীবন নিয়ে শঙ্কিত না থাকলেও গর্ভে থাকা সন্তানের জীবনের শঙ্কা নিয়ে উদ্বিগ্ন ও ব্যাকুল রূপালী বেগম, তার স্বামী ও পরিবারের স্বজনরা।

রূপালী বেগমের স্বামী অভিযোগ করেন, শুক্রবার মহালছড়ি থানা সংলগ্ন এলাকা সিলেটি পাড়ায় বর্ষার পানি পরাকে কেন্দ্র করে প্রতিবেশী মহালছড়ি উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: সুলতান ও তার স্ত্রী খোতেজা বেগমের সাথে বাকবিতন্ডার এক পর্যায়ে সুলতান ও তার স্ত্রী ৬ মাসের অন্তসত্ত্বা রূপালী বেগমকে বেদমভাগে মারধর চালায়। খবর পেয়ে মহালছড়ি থানার এসআই রেজাউল করিম ঘটনাস্থলে পৌছে পুলিশী গাড়ীতে করে অন্তস্বত্ত্বা রূপালী বেগম সহ অপর আহত নুরনবীকে মহালছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরন করে। পরে আশংকাজনক অবস্থায় রূপালী বেগমকে শনিবার সন্ধ্যায় খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি ৬ মাসের অন্তসত্ত্বা রূপালী বেগমের শারীরিক বিষয়ে জানতে চাইলে কর্তব্যরত চিকিৎসক রাজর্ষী চাক্মা জানান, আল্ট্রাসনোগ্রাফী, অন্যান্য পরীক্ষা ব্যতীত রূপালী ও গর্ভে থাকা সন্তান নিয়ে কোন মন্তব্য করা যাচ্ছে না। তবে তিনি শঙ্কামুক্ত নন। এদিকে, সদর হাসপাতালে রূপালী বেগমকে দেখতে আসা প্রতিবেশী বেলালের স্ত্রী আইমনা (৫০) বলেন, পুলিশের সামনে নেতারা যে, সাধারন মানুষকে মারধর চালায় তা আমি বিভিন্ন ফিল্মে দেখেছি কিন্তু আজ তা বাস্তবে দেখলাম। পুলিশের সামনে সুলতান রূপালী ও তার স্বামীকে বেদমভাবে মারধর চালায় অথচ পুলিশ ছিল নীরব ভূমিকায়।  

এ ব্যাপারে মহালছড়ি থানার অফিসার ইনচার্জ শেমায়ুন কবীর জানান, সিলেটি পাড়াটি মহালছড়ি থানার সন্নিকটে। শুক্রবার দুপুরে প্রচন্ড বৃষ্টি উপেক্ষা করে খবর পাওয়া মাত্র ঘটনাস্থলে পুলিশ পৌছে আহত দুইজনকে স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেছে। তবে পুলিশের উপস্থিতিতে রূপালী বেগম ও তার স্বামীকে মারধরের বিষয়টি তিনি অস্বীকার করেন।

অপরদিকে, মহালছড়ি আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সুলতান (৩৫) মুঠোফোনে জানান, এটি আমার বিরুদ্ধে ষড়যন্ত্র। মূলত: প্রকৃত ঘটনাকে আঁড়াল করতে তারা নাটক সাজাচ্ছে। বর্ষার পানি নিয়ে তুচ্ছ ঘটনা ঘটেছে, আহতদের আমি নিজেই প্রথমে মহালছড়ি থানায় পরে হাসপাতালে  প্রেরণ করি। (রবিবার) বিকালে এ ব্যাপারে সামাজিক ভাবে সালিশী বৈঠক বসছে। তবে রূপালী বেগমের স্বামী মো: সাইদুর রহমান জানান, চিকিৎসা শেষে দোষীদের বিরুদ্ধে মামলা করা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন