খাগড়াছড়িতে এনটিভির এক যুগপূর্তিতে বর্ণাঢ্য র‌্যালি

11421576_844287888998833_195227225_n copy

সিনিয়র স্টাফ রিপোর্টার :
‘সময়ের সাথে আগামীর পথে’ এই শ্লোগানে বাংলা ভাষা আর বাংলার সংস্কৃতিকে ধারণ করে প্রতিষ্ঠার এক যুগপূর্তি উৎসব পালন করছে বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভি।

বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে পার্বত্য শহর খাগড়াছড়িতে পালিত হয়েছে এনটিভির একযুগপূর্তি উৎসব। দিবসটি উপলক্ষ্যে সকালের দিকে খাগড়াছড়ি প্রেস ক্লাব ভবন থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় প্রেস ক্লাব মিলনায়তনে গিয়ে এসে শেষ হয়।

সবুজ টি-শার্ট গায়ে বর্ণিল র‌্যালিতে অংশ গ্রহণ করেন খাগড়াছড়ির পুলিশ সুপার মো: মজিদ আলী, বিপিএম (সেবা), খাগড়াছড়ি প্রেস ক্লাব‘র সভাপতি জীতেন বড়ুয়া, এনটিভি‘র খাগড়াছড়ি প্রতিনিধি আবু তাহের মুহাম্মদসহ জেলার পেশাজীবী সাংবাদিক, সাংস্কৃতিক সংগঠনের কর্মীরা অংশগ্রহণ করেন।

পরে খাগড়াছড়ি প্রেস ক্লাব‘র সভাপতি জীতেন বড়ুয়া‘র সভাপতিত্বে প্রেস ক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন খাগড়াছড়ির পুলিশ সুপার মো: মজিদ আলী, বিপিএম। এতে স্বাগত বক্তব্য রাখেন এনটিভি‘র খাগড়াছড়ি প্রতিনিধি আবু তাহের মুহাম্মদ।

বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভায় অংশগ্রহণকারীরা এনটিভি‘র একযুগ পূর্তিতে এনটিভি পরিবারকে শুভেচ্ছা জানিয়ে বিগত দিনের মতো ভবিষ্যতেও এনটিভি নিরপেক্ষ ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনাসহ চ্যানেলটির গুণগত মান ধরে রাখাসহ দেশীয় সংস্কৃতিকে এগিয়ে নিতে ভূমিকা রাখবে এমন প্রত্যাশার কথাও জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment
আরও পড়ুন