খাগড়াছড়িতে দুলাভাইয়ের কুপে শ্যালিকা নিহত, পলাতক আসামি আটক

fec-image

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় সুমাইয়া আক্তার সেতু নামে ১৪ বছর বয়সী কিশোরীকে কুপিয়ে হত্যার ঘটনায় পলাতক এক আসামিকে আটক করেছে পুলিশ। আটককৃত আসামির নাম মঞ্জুর আলী সাগর। আসামি নিহত কিশোরীর সম্পর্কে দুলাভাই।

জানা যায়, তাদের মধ্যে বাতকবিতণ্ডার এক পর্যায়ে মঞ্জুর আলী সাগর ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপালো ঘটনাস্থলেই মারা যান সুমাইয়া আক্তার সেতু।

বুধবার (১৮ জানুয়ারি) সকালে সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করে পুলিশ সুপার মো. নাইমুল হক বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের কথা স্বীকার করে আটক আসামি। পরে তাকে আদালতে পাঠানো হয়।

এ সময় পুলিশ সুপার আরও বলেন, হত্যাকাণ্ডের ঘটনায় গতকাল মঙ্গলবার নিহত কিশোরীর বাবা আবদুর রহমান মিয়া বাদী হয়ে মাটিরাঙ্গা থানায় অজ্ঞাত আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার অভিযোগের ভিত্তিতে তথ্য প্রযুক্তির ব্যবহার ও ঘটনাস্থল থেকে উদ্ধার হওয়া মোবাইল ফোন, মোটরসাইকেলের সূত্র ধরে ২৪ ঘণ্টা না পার হতেই ঘটনার সাথে প্রত্যক্ষভাবে জড়িত আসামি মঞ্জুর আলী সাগরকে রাত আড়াইটার দিকে মাটিরাঙ্গা বাজার থেকে গ্রেফতার করা হয়।

মামলাটির তদন্ত অব্যাহত আছে উল্লেখ করে এ ঘটনায় গ্রেফতারকৃত আসামি ছাড়াও অন্য কারো সংশ্লিষ্টতা আছে কিনা তা খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানিয়েছেন পুলিশ সুপার।

এর আগে ১৬ জানুয়ারি রাত সাড়ে ৭টার দিকে মাটিরাঙ্গা উপজেলার খেদাছড়া আমবাগান এলাকার নিজ ঘরে খুন হয় কিশোরী সুমাইয়া আক্তার সেতু। ঘটনার সময় কিশোরী বাড়িতে একা ছিলো। পরে খবর পেয়ে ঘটনাস্থলে থেকে নিহতের মরদেহ উদ্ধার করে মাটিরাঙ্গা থানা পুলিশ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, আসামি, খাগড়াছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন