খাগড়াছড়িতে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন

fec-image

খাগড়াছড়িতে নানা আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উদযাপন করা হয়েছে। সোমবার (২৮ সেপ্টেম্বর) সকালে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ শেষে কোরআন খতম করে কেক কেটে প্রধানন্ত্রীর ৭৪তম জন্মদিন পালন করে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা।

অনুষ্ঠানে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রণ বিক্রমের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন, ভারত প্রত্যাগত উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি। বিশেষ অতিথি ছিলেন,পার্বত্য চট্টগ্রাম সংরক্ষিত আসনের সংসদ সদস্য বাসন্তী চাকমা ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম, আওয়ামী লীগের নেতা ও পাজেপ সদস্য মংসুইপ্রু চৌধুরী অপু, পার্থ ত্রিপুরা জুয়েল, মংক্যচিং চৌধুরী, শতরূপা চাকমা, খোকনেশ্বর ত্রিপুরা, জেলা যুবলীগের সভাপতি যতন কুমার ত্রিপুরা, সাধারণ সম্পাদক কে এম ইসমাইল হোসেন, জেলা ছাত্রলীগের সভাপতি টিকো চাকমা প্রমূখ।

এর আগে দোয়া মাহফিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীঘায়ু কামনা করে দেশ ও জাতীর কল্যাণে দোয়া মুনাজাত করা হয়। এছাড়াও এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরার পক্ষ থেকে ৬টি এতিমখানায় শিশুদের জন্য উন্নতমানের খাদ্য বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, খাগড়াছড়ি, প্রধানমন্ত্রী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন