খাগড়াছড়িতে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন 

খাগড়াছড়ি প্রতিনিধি:

বরগুনার বেতাগীতে শিক্ষিকাকে গণধর্ষণের প্রতিবাদে এবং আসামিদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি খাগড়াছড়ি সদর উপজেলা শাখা।

বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে সদর উপজেলা পরিষদের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে উপজেলার সকল শিক্ষক শিক্ষিকা উপস্থিত ছিলেন। মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি খাগড়াছড়ি সদর উপজেলা শাখা সভাপ‌তি ম‌নিরুল ইসলাম এর সভাপতিত্বে মানববন্ধনে সংহতি জানিয়ে বক্তব্য দেন সদর উপজেলা চেয়ারম্যান চঞ্চুমনি চাকমা, সদর উপজেলা সাধারণ সম্পাদক পরিতোশ ত্রিপুরা সংগঠনটির খাগড়াছড়ি জেলা শাখার আহ্বায়ক এ্যামিলি দেওয়ান, সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ, সুমনা চাকমা, মিলন চাকমা, স্বপন চৌধুরী ও শিক্ষকবৃন্দ।

এমন হীন কর্ম করেও অপরাধীরা এখনো কি করে ধরাছোঁয়ার বাইরে রয়েছে প্রশাসনের কাছে এমন প্রশ্ন রেখে মানববন্ধনে বক্তারা বলেন, অনতিবিলম্বে দোষীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে। সেই সাথে শিক্ষকদের সুরক্ষা আইনের দাবিও জানান বক্তারা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন