খাগড়াছড়িতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন

fec-image

খাগড়াছড়িতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে।

মঙ্গলবার (১০ জানুয়ারি) সকালে জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে জেলা কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের পরপরেই বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।

শোভাযাত্রাটি শাপলা চত্ত্বর হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে পৌর টাউন হল প্রাঙ্গণে গিয়ে শেষ হয়। সেখানে বঙ্গবন্ধুর ভাস্কর্যে পুষ্পমাল্য অর্পণের মধ্য দিয়ে শ্রদ্ধা জানান নেতৃবৃন্দ।

পরে হয় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি কল্যাণ মিত্র বড়ুয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও রণ বিক্রম ত্রিপুরা।

এ সময় জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কংজরী চৌধুরী, জেলা পরিষদ সদস্য নিলোৎপল খীসা, খোকনেশ্বর ত্রিপুরা, শুভ মঙ্গল চাকমা, শতরূপা চাকমা, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শানে আলম,বৗেদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি রুপনা চাকমা কণি, সদর উপজেলা মহিলা আওমী লীগের সভাপতি সুইচিং থুই মারমা, জেলা যুব মহিলা লীগের সভাপতি বিউটি রাণী ত্রিপুরা, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি অংসা মারমাসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন