খাগড়াছড়িতে বিএনপির বিক্ষোভ সমাবেশ

fec-image

সারাদেশে বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও ক্ষমতাসীনদের যৌথ হামলার প্রতিবাদে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে খাগড়াছড়িতে বিএনপির বিক্ষোভ সমাবেশ হয়েছে অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৮ সে‌প্টেম্বর) পূর্বনির্ধা‌রিত সময় অনুযায়ী সকাল ১০টায় মাটিরাংগা উপজেলা ও পৌর বিএন‌পির উ‌দ্যোগে এ প্রতিবাদ সমা‌বেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশ থেকে বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লা বুলু ও কেন্দ্রীয় নেতা তাবিথ আউয়ালের উপর হামলার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তারা বলেন, গুলি করে নেতাকর্মীদের হত্যা ও হামলা-মামলা করে বিএনপির আন্দোলন বন্ধ করা যাবে না।

সমাবেশে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সহসভাপতি প্রবীন চন্দ্র চাকমা, সাধারণ সম্পাদক এম এন আবছার ও জেলা যুবদলের সভাপতি মাহবুব আলম সবুজ।

এ সময় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সহসভাপতি মংসাথোয়াই চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন, অনিমেষ চাকমা রিংকু, সাংগঠনিক সম্পাদক আব্দুর রব রাজা, আবু তালেব, খনি রঞ্জন ত্রিপুরা, জেলা যুবদলের সাধারন সম্পাদক ইব্রাহিম খলিল, জেলা মহিলা দলের সভাপতি কুহেলী দেওয়ান, সাংগঠনিক সম্পাদক তাহমিনা সিরাজ সিমা, উপজেলা বিএনপির সভাপতি অশোক মজুমদার পৌর বিএনপির সভাপতি জহিরুল ইসলাম, সাধারণ সম্পাদক আহসান উল্লাহ মিলন, জেলা ছাত্রদলের সভাপতি শাহেদুল হোসেন সুমন, সাধারণ সম্পাদক শাহেদুল হোসেন সুমন, সাধারণ সম্পাদক জাহিদুল আলম ও যুগ্ম সম্পাদক আনিসুল আলম অনিকসহ অন্যান্য নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, বিএনপি, বিক্ষোভ সমাবেশ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন