খাগড়াছড়িতে বৈসাবি ও বাংলা নববর্ষ উৎযাপন উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা

12041758_10206835320456853_1189047213_nmm

খাগড়াছড়ি প্রতিনিধি:

মুছে যাক গ্লানি, ঘুচে যাক জরা, অগ্নি ¯œানে শুচি হোক ধরা এ প্রত্যয়ে ঐক্য, মৈত্রী আর সম্প্রীতির বন্ধনে নবযাত্রা সূচিত হোক এ শ্লোগানে খাগড়াছড়িতে বৈসাবি ও বাংলা নববর্ষ ১৪২৩ উৎযাপন উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসনের আয়োজনে খাগড়াছড়ি সরকারি হাইস্কুল মাঠ প্রাঙ্গণ থেকে শোভাযাত্রাটি বের হয়ে শহরের শাপলা চত্বর ঘুরে টাউন হল প্রাঙ্গণে এসে শেষ হয়।

পরে টাউন হল জেলা প্রশাসক মুহাম্মদ ওয়াহিদুজ্জানের সভাপতিত্বে এক আলোচনা সভায় অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন, খাগড়াছড়ি রিজিয়নের কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল স ম মাহাবুব-উল আলম এসজিপি পিএসসি, পুলিশ সুপার মো. মজিদ আলী বিপিএম (সেবা), সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান চঞ্চুমনি চাকমা, পৌর মেয়র মো. রফিকুল আলম, পাজেপ সদস্য মো. জাহেদুল আলম প্রমূখ। এ সময় জেলার বিভিন্ন এলাকার সরকারি বেসরকারি প্রতিষ্ঠানে প্রতিনিধিরা অংশগ্রহণ করে ।

দুপুরে জেল সুপার, সিভিল সার্জন ও শহর সমাজসেবা অধিদপ্তরে স্ব-স্ব প্রতিষ্ঠানে কয়েদি কারাবন্দীদের, হাসপাতাল ও শিশু পরিবারে (এতিম খানা) উন্নতমানের ঐতিহ্যবাহী খাবার বিতরণ এবং শিশু পরিবারের শিশুদের নিয়ে সাংস্কুতিক অনুষ্ঠানে আয়োজন করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন