খাগড়াছড়ি জেলা পরিষদের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত

fec-image

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সম্মেলন কক্ষে জুন মাসের জেলা মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. বশিরুল হক ভূঞার সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী । তিনি বলেন, জেলার সকল বিভাগের উন্নয়ন ও সেবা কার্যক্রম যেন এলাকাবাসীর দোরগোড়ায় পৌঁছে এবিষয়ে সচেতনভাবে উন্নয়ন কার্যক্রমের গতি আরও বেগবান করতে হবে। পরিষদের সাথে সমন্বয় রেখে সকল উন্নয়নমূলক কর্মকাণ্ড বাস্তবায়ন করতে হবে। সকল বিভাগের আস্থা ও বিশ্বস অর্জনের জন্য যার যার অবস্থান থেকে যত্নবান হয়ে দায়িত্ব পালন করতে হবে। অষ্পষ্ট বিষয়গুলি যথাযথ কর্তৃপক্ষের সাথে আলোচনার মাধ্যমে সমাধান করে একযোগে কাজ করতে হবে।

সভায় উপস্থিত হস্তান্তরিত বিভাগেরর প্রধানরা তাঁদের মাসিক প্রতিবেদন উপস্থাপন করেন। খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী সমস্যা ও মতামতসমূহ গুরুত্বের সাথে আলোচনা করে সমাধানের পরামর্শ এবং পরিষদ হতে সহযোগিতার আশ্বাস প্রদান করেন এবং উপস্থিত সকল বিভাগীয় প্রধানদের স্ব স্ব বিভাগের অর্পিত দায়িত্ব সচ্ছতার সহিত সম্পাদনের জন্য আহবান জানান।

এ সভায় উপস্থিত ছিলেন জেলা প্রশাসকের প্রতিনিধি অতিরিক্ত জেলা প্রশাসক আবু সাঈদ, পুলিশ সুপারের প্রতিনিধি অতিরিক্তি পুলিশ সুপার জিনিয়া চাকমা, খাগড়াছড়ি পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী, নির্বাহী কর্মকর্তা টিটন খীসা, সিভিল সার্জন মোহাম্মদ সাবেরসহ খাগড়াছড়ি জেলার গুরুত্বপূর্ণ ৬১টি বিভাগের বিভাগীয় প্রধান, প্রতিনিধিবৃন্দ ও হেডম্যান-কার্বারী প্রতিনিধি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, জেলা পরিষদ, মাসিক সমন্বয় সভা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন