খালেদা জিয়ার নেতৃত্বে ২০ দলীয় জোট এখন জনগনের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে- দীপঙ্কর তালুকদার

1426860479

স্টাফ রিপোর্টার:

সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার বলেছেন, ক্ষমতায় যাওয়ার লোভে পেট্রোল বোমা সন্ত্রাস করে এবং যুদ্ধাপরাধীদের বিচার বানচাল করে মুক্তিযুদ্ধের চেতনা ধ্বংসের জন্য খালেদা জিয়ার নেতৃত্বে ২০ দলীয় জোট এখন জনগনের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে।

তিনি বলেন, বিএনপি-জামাত জোটের সন্ত্রাসীরা পেট্রোল বোমা মেরে ১২২ জন সাধারন মানুষকে জীবন্ত দগ্ধ করে হত্যা করেছে। আর সন্ত্রাসের নেত্রী খালেদা জিয়া দুঃখ প্রকাশ না করে ১২২ জনের প্রাণ সংহারকে বলেছেন আন্দোলনে সামান্যে ক্ষতি হয়েছে। আর বিএনপি নেত্রী বলছেন, ২৬ মার্চ এক সাথে পালন করার জন্য যাতে রাজাকার এবং পেট্রোল বোমা নিক্ষেপকারী দের সাথে নিয়ে মুক্তিযুদ্ধাদের অবমাননা করা যায়। খালেদার লোক জনই এখন হরতাল মানছেনা, পালন করছে না। তবুও হরতাল দেওয়া হচ্ছে সন্ত্রাসীদের দিয়ে যাতে মানুষ হত্যা করা যায়। দেশে যাতে নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টি করা যায়। এতে করে খালেদা জিয়া জনবিচ্ছিন্ন হয়ে এখন আবোল-তাবোল বকছেন। তাই আজকে যারা মুক্তিযুদ্ধের চেতনার বিরুদ্ধে, এদেশের জনগনের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে তাদেরকে প্রতিহত করতে হবে ঐক্যবদ্ধ ভাবে।

তিনি শুক্রবার রাঙামাটি শহরের চম্পকনগরস্থ বাসভবনে অনুষ্ঠিত কর্মী সমাবেশ ও গরীবদের মাঝে সহায়তা চেক প্রদান অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগ নেতা দীপক দেওয়ান, আবদুর রব ফরাজী, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনসুর আলী, মহিলা আওয়ামী লীগ নেত্রী দেবী বড়ুয়া প্রমুখ।
পরে সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার উপস্থিত গরীব জনগনের নিকট ত্রাণ সহায়তার চেক প্রদান করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন