চকরিয়ায় কারেন্ট জাল ধ্বংস করেছে নৌ-পুলিশ 

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় সীমান্তবর্তী বদরখালী-মহেশখালী চ্যানেল এলাকায় বদরখালী নৌ-পুলিশের অভিযানে বুধবার (১৭ জানুয়ারি) দুপুর ১টার দিকে বদরখালী ইউনিয়নস্থ ৩নং ব্লকের মাতামুহুরী পয়েন্টে নদীতে পাতানো অবস্থায় ৪ হাজার ৮ মিটার নিষিদ্ধ কারেন্ট জাল উদ্ধার করা হয়েছে।

সূত্রে জানা গেছে, চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমানের নির্দেশে অভিযান চালিয়ে বদরখালী নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. পায়েল হোসেনের নেতৃত্বে সঙ্গীয় নৌ-পুলিশ নিয়ে এ কারেন্ট জাল জব্ধ করেন।

বদরখালী নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. পায়েল হোসেনের কাছে জানতে চাইলে তিনি বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশনায় বদরখালী নৌ পুলিশের একটি দল নিয়ে মাতামুহুরী পয়েন্টে ঘণ্টাব্যাপী অভিযান চালিয়ে ৪ হাজার ৮ মিটার নিষিদ্ধ কারেন্ট জাল জব্ধ করা হয়েছে। যার আনুমানিক মূল্য ৫ লক্ষ টাকার মতো হতে পারে।

তিনি আরও বলেন, জব্ধকৃত নিষিদ্ধ কারেন্ট জালগুলো উদ্ধারের পরে নৌ পুলিশ ফাঁড়ি নিয়ে এসে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমানের উপস্থিতিতে আগুনে পুড়ে ধ্বংস করা হয়। এসময় চকরিয়া উপজেলার সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. সাইফুর রহমানসহ সংশ্লিষ্ট দপ্তরের বিভিন্ন কর্মকর্তারা উপস্থিত ছিলেন বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন