চকরিয়ায় জেলা পরিষদ সদস্য আবু তৈয়বকে গণসংবর্ধনা

abu tayb chakaria 22-1-17
চকরিয়া প্রতিনিধি:
কক্সবাজার জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে চকরিয়ার ৬নং ওয়ার্ড থেকে বিপুল ভোটে নির্বাচিত মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামীলীগের অর্থ সম্পাদক এবং কক্সবাজার জেলা ও চকরিয়া উপজেলা কাঁকড়া উৎপাদন ও সরবরাহকারী সমবায় সমিতি লি: এর সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী সমাজসেবক মো: আবু তৈয়ব শপথ গ্রহণ অনুষ্ঠান শেষে রবিবার ২২ জানুয়ারী বিকাল ৩টায় ঢাকা থেকে চকরিয়া পৌঁছলে ব্যাপকভাবে সংবর্ধিত করা হয়েছে। চকরিয়ার প্রবেশদ্বার হারবাং ইনানী থেকে ফুলের তোড়া ও বিশাল গাড়ী বহর নিয়ে তাকে বরণ করে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক হয়ে থানা রাস্তার মাথা দিয়ে গাড়ী শোভাযাত্রায় সংবর্ধিত স্থান ইলিশিয়া জমিলা বেগম উচ্চ বিদ্যালয় মাঠে গিয়ে মিলিত হয়। সেখানে আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন, কাঁকড়া ব্যবসায়ী সংগঠন ও বিভিন্ন সামাজিক সংগঠনের পক্ষ থেকে জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য আবু তৈয়বকে একের পর এক ফুল দিয়ে বরণ করে সংবর্ধিত করা হয়।

কক্সবাজার জেলা ও চকরিয়া উপজেলা কাঁকড়া উৎপাদন ও সরবরাহকারী সমবায় সমিতি লি: এর আয়োজনে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পশ্চিম বড়ভেওলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ সিরাজুল ইসলাম চৌধুরী বাবলা, চকরিয়া উপজেলা কাঁকড়া উৎপাদন ও সরবরাহকারী সমবায় সমিতির সহসভাপতি সাবেক এমইউপি ছৈয়দ আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন কক্সবাজার জেলা যুবলীগের সিনিয়র সহসভাপতি এডভোকেট শহিদুল্লাহ চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আলহাজ¦ নুরুল ইসলাম, প্রভাবশালী আওয়ামীলীগ নেতা দলিলুর রহমান, সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম শহিদু মেম্বার, কোনাখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান দিদারুল হক সিকদার, বদরখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খাইরুল বশর ও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন ইউনিয়নের হাজার হাজার মানুষ স্বতস্ফূর্তভাবে অংশ গ্রহণ করেন।

প্রধান অতিথি সিরাজুল ইসলাম বাবলা বলেন, বঙ্গবন্ধুর আদর্শের কর্মীদের দলের জন্য ত্যাগ শিকার করে কাজ করলে অবশ্যই মূল্যায়িত হয়। মুজিবাদর্শের একজন কর্মী মো: আবু তৈয়ব সেই সফলতারই একটি অংশ। তিনি এলাকার উন্নয়নে নবনির্বাচিত জেলা পরিষদ সদস্যকে সকলকে সাথে নিয়ে ঐক্যবদ্ধ কাজ করার আহবান জানান। সংবর্ধিত অতিথি জেলা পরিষদ সদস্য আবু তৈয়ব বলেন, নির্বাচনের মাধ্যমে আমার পাওয়া অনেক বেশি। এর ঋণ আমি কোন দিনও শোধ করতে পারবোনা। জনরায়ের প্রতি সর্বোচ্চ সম্মান দেখিয়ে বঙ্গবন্ধুর আদর্শে শেখ হাসিনার নেতৃত্বে কাজ করে যাবো ইনশাল্লাহ

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন